Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কবুতর চুরিতে রাজি না হওয়ায় বেধড়ক পিটুনি

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ মে ২০২১ ২০:৪৫

ঢাকা: রাজধানীর শান্তিবাগে কবুতর চুরিতে রাজি না হওয়া আল আমিন (১৪) নামের এক কিশোরকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতা সালাউদ্দিনের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে দিকে শান্তিবাগ নুর মসজিদ গলিতে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্স ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাবাংলাকে জানান, আহত আল আমিনের দুই হাত ভেঙে গেছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে থানায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে আহত আল আমিন বলে, রমজান মাসে সালাউদ্দিন তাকে এবং তার বন্ধু ইব্রাহীমকে কবুতর চুরি করে আনতে বলে। এজন্য ২৫০ টাকাও দেয়। ওই প্রস্তাবে সে রাজি না হলেও ইব্রাহীম রাজি হয়। ঈদের আগে ইব্রাহীম গ্রামের বাড়িতে চলে যায়।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে শান্তিবাগ নুর মসজিদ গলিতে গেলে সালাউদ্দিন তাকে ইব্রাহীম ও কবুতরের কথা জিজ্ঞাসা করে। ইব্রাহীমের কথা বললেও কবুতরের বিষয়টা জানে না বলে সে জানায়। তখন সালাউদ্দিন প্লাস্টিকের পাইপ দিয়ে তাকে বেধড়ক পেটায়। এ সময় এলাকার কয়েকজন এসে তাকে উদ্ধার করে।

আহত আল আমিনের বাবা বাবুল হোসেন সারাবাংলাকে জানান, তাদের বাসা শান্তিবাগ এসি মসজিদ রোডে। স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে সেখানেই বসবাস করেন। তিনি নিজে রিকশা চালান। আল আমিন ৫ম শ্রেনী পর্যন্ত পড়াশুনা করেছে। করোনা সংক্রমণের মুখে তার পড়াশুনা বন্ধ হয়ে গেছে। বর্তমানে আল আমিন মৌচাক মার্কেটে কাজ করে।

তিনি অভিযোগ করে বলেন, দুপুরে শান্তিবাগের স্থানীয় যুবলীগ নেতা তার ছেলেকে প্লাস্টিকের পাইপ দিয়ে বেধড়ক পিটিয়ে দুই হাত ভেঙ্গে দিয়েছে। কেন তার ছেলেকে মারা হয়েছে তা তিনি জানেন না। তিনি এ ঘটনার বিচার চান।

বিজ্ঞাপন

এ ব্যাপারে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল হকের সঙ্গে যোগাযগ করা হলে তিনি বলেন, এখন পর্যন্ত এ রকম কোনো ঘটনা তিনি জানেন না। থানায় কেউ অভিযোগ নিয়েও আসেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসআর/একেএম

কবুতর চুরি ঢামেক হাসপাতাল বেধড়ক পিটুনি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর