Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীর তহবিলে ৮ কোটি টাকার অনুদান এফবিসিসিআই’র

সিনিয়র করেসপন্ডেন্ট
১৮ মে ২০২১ ২২:৩৯

ঢাকা: মহামারি করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগিতায় সরকারের পাশে থাকার উদ্যোগের অংশ হিসেবে প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে পাঁচ কোটি এবং বেসরকারি গৃহ নির্মাণ তহবিলে তিন কোটি টাকার অনুদান দিয়েছে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পে-অর্ডার দুটি হস্তান্তর করেন এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম। প্রধানমন্ত্রীর পক্ষে তার মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস পে-অর্ডার গ্রহণ করেন।

বিজ্ঞাপন

এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহহীনদের ঘর প্রদান একটি সময়োপযোগী প্রশংসনীয় উদ্যোগ। মুজিববর্ষে গৃহহীন-ভূমিহীনদের ঘর উপহার দেওয়া বাংলাদেশের মানুষের জন্য বড় উৎসব। গত এক বছরেরও বেশি সময় ধরে আমরা সবাই এক কঠিন সময় পার করে আসছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে দেশের সকল ব্যবসায়ী ও ব্যবসা সংগঠনকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানাই। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশে মহামারির প্রাদুর্ভাব কাটিয়ে উঠতে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দেওয়া আমরা অবশ্য কর্তব্য হিসেবে নিয়েছি।’

এর আগে মহামারির প্রাদুর্ভাব মোকাবিলায় সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসা আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের এই সংকটময় সময়ে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিতে এগিয়ে এসেছে এফবিসিসিআই।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

এফবিসিসিআই প্রধানমন্ত্রীর তহবিল

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর