Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামিন হলেও এখনই মুক্তি মিলছে না সেই সুলতানের

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ মে ২০২১ ১৭:৪১

ঢাকা: রাজধানীর বংশালে রিকশাচালককে মারধর করার অভিযোগে ৫৪ ধারায় গ্রেফতার সুলতান আহমেদকে ৫ হাজার টাকার মুচলেকায় জামিন দিয়েছেন আদালত। তবে তার বিরুদ্ধে ভুক্তভোগী রিকশাচালক মামলা করায় তিনি এখনই কারামুক্ত হতে পারছেন না।

বুধবার (১৯ মে) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাল আদালত তার জামিন মঞ্জুর করেন। একই আদালত আগামী ২৯ জুন মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন।

এ বিষয়ে বংশাল থানার নন জিআর শাখার সাধারণ নিবন্ধন কর্মকর্তা ফুয়াদ উদ্দিন জানান, আসামি সুলতান আহমেদের পক্ষে তার আইনজীবী মেহেদী হাসান বাদল জামিন শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।

তিনি আরও বলেন, ‘সুলতান আহমেদের বিরুদ্ধে ভুক্তভোগী ওই রিকশাচালক বাদী হয়ে বংশাল থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় জামিন না হলে আসামি সুলতান কারাগার থেকে বের হতে পারবেন না।’

এর আগে গত ৫ মে সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। গত ৯ মে বিকেলে দ্বিতীয় দফা তার জামিন নাকচ হয়। এরপর থেকে তিনি কারাগারেই আছেন

জানা গেছে, গত ৪ এপ্রিল একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, বেলা আনুমানিক দেড়টার দিকে রাজধানীর বংশালে এক ব্যক্তি একজন রিকশাওয়ালাকে সজোরে একের পর এক থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পরে আশেপাশের লোকজন এগিয়ে আসেন।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ওসি মো. শাহীন ফকিরকে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার নির্দেশনা দেন। এর পরিপ্রেক্ষিতে, বংশাল থানার ওসির নেতৃত্বে একটি দল অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে তাকে আইনের আওতায় আনে।

সারাবাংলা/এআই/একে

রিকশাচালক রিকশাচালককে মারধর সুলতান


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর