Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ মে ২০২১ ২৩:১২

ঢাকা: রাজধানীর মিরপুর দুই নম্বর সেকশনের একটি বাসা থেকে মাহমুদুল হক রকি (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ মে) বেলা ২টার দিকে মিরপুর দুই নম্বর সেকশনের জি ব্লকের ১ নম্বর রোডের বাড়ির দ্বিতীয় তলা থেকে ছাত্রের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মিরপুর মডেল থানার উপপরিদশর্ক (এসআই) জামিউর ইসলাম বলেন, ‘খবর পেয়ে আজ বেলা ২টার দিকে ওই বাসা থেকে রকির ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। মৃতদেহটিতে পচনও ধরেছিল।’

এসআই জানান, রকির গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেলায়। বাবার নাম একেএম রেজাউল হক।

মিরপুর শিয়ালবাড়ি এলাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন রকি। ওই বাসায় চারজন মিলে মেস করে থাকতেন।

এসআই আরও জানান, রোজার ঈদে রুমের তিনজন গ্রামে চলে যায়। রকি একাই বাসায় ছিলেন। আজ রকির এক রুমমেট মিরপুরের বাসায় আসেন। তিনি দরজা খুলে জানালার গ্রিলের সঙ্গে রকিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

প্রাথমিকভাবে জানা গেছে হতাশাগ্রস্ত হওয়ায় দুই-তিনদিন আগে রকি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/একে

মিরপুর মৃতদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর