Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানবতাবিরোধী ইসরাইলের বিরুদ্ধে রুখে দাাঁড়ানোর আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ মে ২০২১ ১৮:০৯

ঢাকা: ফিলিস্তিনে চালানো ইসরাইলের হামলাকে ‘মানবতাবিরোধী’ বলে অভিহিত করেছেন ওয়ার্ল্ড সুন্নি মুভমেন্ট অব ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলেশনের নেতারা। দুনিয়ায় সবখানে ধর্মরাষ্ট্রের নামে উগ্র ইহুদিবাদী অবৈধ ইসরাইলি স্বৈরতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে বিশ্ব মানবতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার (২০ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে সুন্নি মুভমেন্ট নেতারা আরও বলেন, পাশবিক শক্তির নৃসংস হত্যার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল যথেষ্ট নয়, মানবতাবিরোধী খুনি অপশক্তিকে রুখে দাঁড়াতে হবে।

বিজ্ঞাপন

সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব শেখ রায়হান রাহাবার। বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা ইমাম হায়াত, কেন্দ্রীয় নেতা আবু আবরার চিশতি, আওয়াল কাদেরী, শেখ হানিফ, অধ্যাপক মাহমুদ হাসান সানি, আল্লামা গোলাম সাদেকসহ অন্যরা।

সমাবেশে নেতারা বলেন, সিরিয়া, ইরাক, লিবিয়া ও আরাকানসহ বিভিন্ন জায়গায় ধর্ম-জাতি-গোত্র বিভিন্ন ছদ্মবেশে উগ্রবাদী সাম্প্রদায়িক শক্তি ভয়াবহ হত্যাকাণ্ড ও ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে।

সুন্নি মুভমেন্টের নেতারা আরও বলেন, পাশবিক শক্তির নৃশংস হত্যাকাণ্ড ও ধৃষ্টতার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও নিন্দা যথেষ্ট নয়। সত্য ও মানবতাবিরোধী খুনী অপশক্তির বিরুদ্ধে বিশ্বের সত্যপ্রিয় প্রতিটি মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে। সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মুক্ত মানবতার অখণ্ড বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠার মাধ্যমেই মানবতাবিরোধী সব ধরনের অপশক্তির হাত থেকে সমস্ত মানবজাতির উদ্ধার ও মুক্তি সম্ভব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/টিআর

ওয়ার্ল্ড সুন্নি মুভমেন্ট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর