Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রকাশ্যে ট্রাকচালককে গুলি: আরও ২ পলাতক আসামি অস্ত্রসহ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ মে ২০২১ ২০:১০

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় প্রকাশ্যে গুলি করে একজন ট্রাকচালককে আহত করার ঘটনায় জড়িত থাকার অভিযোগে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকেই তারা পালাতক ছিলেন।

বৃহস্পতিবার (২০ মে) চুয়াডাঙ্গা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে পলাতক দুই সন্ত্রাসীকে গ্রেফতারের তথ্য জানান পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা পৌর এলাকার জাফরপুর পাড়ায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করে। এর মধ্যে চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর এলাকার শাহেদ আলীর ছেলে শাকেরকে (২৬) গ্রেফতার করা হয় কুষ্টিয়া ইবি থানা এলাকা থেকে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলার জাফরপুর গ্রামের মনুর ছেলে তার চাচাতো ভাই সুমনকে (২৮) গ্রেফতার করা হয়।

আরও পড়ুন- প্রকাশ্যে ট্রাকচালককে গুলি, ৬ রাউন্ড গুলিসহ আটক ১

পুলিশ সুপার জানান, গ্রেফতার দুই জনের দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ নুরনগর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করে।

এর আগে, এ বছরের ২৭ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকায় প্রকাশ্যে চুয়াডাঙ্গা শহরের মাঝেরপাড়ার আরফিন শেখের ছেলে সাচ্চু শেখ (৪০) নামে এক ট্রাকচালককে গুলি করেন তার প্রতিপক্ষরা। ঘটনার পর পুলিশ শহরের নূরনগর এলাকার একটি ভূট্টা ক্ষেত থেকে শাহেদ আলীর ছেলে বাকেরকে (২৮) ছয় রাউন্ড গুলিসহ আটক করে। এ ঘটনায় জড়িত বাকিরা পলাতক ছিলেন।

সারাবাংলা/টিআর

ট্রাকচালককে গুলি পলাতক ২ আসামি গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর