Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ শিশুকে পিটিয়ে জখম, অভিযুক্ত শিক্ষক

লোকাল করেসপন্ডেন্ট
২৩ মে ২০২১ ১১:৫০

আশুলিয়া: কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গনে লাগানো গাছ থেকে ফুল চুরির অপবাদ দিয়ে দুই শিশুকে বেধড়ক পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে।

ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা ওই স্কুলশিক্ষকের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

শনিবার (২২ মে) বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেংগুড়ি পুকুরপাড় এলাকার সুরুজ্জামান আদর্শ বিদ্যানিকেতনের সামনে এ ঘটনা ঘটে। জখম হওয়া শিশুদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
অভিযুক্ত মেহেদী হাসান (৩২) ওই স্কুলের সহকারী শিক্ষক।

ভুক্তভোগী শিশু সিয়াম (১১) লালমনিরহাটের কালিগঞ্জ থানার সিরাজুল ইসলামের ছেলে। সে ওই এলাকার কপিল মিয়ার বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাড়িতে থাকে। অপর শিশু সালমান (১২) ফরিদ মিয়ার ছেলে। সে সুরুজ্জামান আদর্শ বিদ্যানিকেতনের কেজি শ্রেণির শিক্ষার্থী।

এ ব্যাপারে সিয়ামের বাবা সিরাজুল ইসলাম সারাবাংলাকে জানান, তার ছেলেসহ কয়েকজন ওই স্কুল থেকে আধা কিলোমিটার দূরে একটি ইট ভাটার মাঠে খেলা করছিল। সুরুজ্জামান স্কুলের ভেতর থেকে কে বা কারা ফুল ছিঁড়েছে। ফুল চুরির মিথ্যা অপবাদ দিয়ে তার ছেলে সিয়াম ও ওই স্কুলের ছাত্র সালমানকে শিক্ষক মেহেদী ধরে এনে বেধড়ক মারধর করে।

পরে, লোকজনের মুখে জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ছেলেকে ওই শিক্ষকের হাত থেকে উদ্ধার করে স্কুলের পরিচালক শহিদুল ইসলামের কাছে যান। সেখানে গেলে পরিচালক তাকে নানা ভয়ভীতি দেখিয়ে থেকে তাড়িয়ে দেয়। পরে রাতেই আশুলিয়া থানায় ঐ শিক্ষক মেহেদী ও পরিচালক শহিদুলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি — বলেন সিরাজুল ইসলাম।

বিজ্ঞাপন

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন জানান, ঘটনায় একটি সাধারন ডায়েরি করেছে ভুক্তভোগীর বাবা। বিষয়টি তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/একেএম

আশুলিয়া বেধড়ক পিটিয়ে জখম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর