Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিতা হকের চল্লিশার টাকা গণস্বাস্থ্যের ডায়ালাইসিস সেন্টারে

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ মে ২০২১ ১৯:০০

ঢাকা: প্রখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী মিতা হকের ‘চল্লিশায়’ পরিবারের তরফ থেকে যে টাকা খরচের জন্য জোগার করা হয়েছিল, তার পুরোটাই গণস্বাস্থ্যনগর হাসপাতালের ডায়ালাইসিস সেন্টারে দান করা হয়েছে।

রোববার (২৩ মে) দুপুরে গণস্বাস্থ্য নগর হাসপাতালে এসে ডা. জাফরুল্লাহ চৌধুরীর হাতে এই টাকা তুলে দেন মিতা হকের একমাত্র সন্তান সঙ্গীত শিল্পী জয়িতা হক।

এ সময় ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘একুশে পদকপ্রাপ্ত প্রখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী মিতা হকের একমাত্র সন্তান জয়িতা তার মায়ের চল্লিশার খরচের পুরো টাকা ডায়ালাই‌সিস সেন্টারে অসহায় ডায়ালাইসিস রোগীদের সেবায় দান ক‌রে‌ছেন। আমরা গণস্বাস্থ্য ডায়ালাই‌সিস সেন্টা‌রের পক্ষ থে‌কে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

তিনি আরও বলেন, ‘জয়িতা তার মায়ের চল্লিশার খরচের পুরো টাকা অনুদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তার কর্তব্য পালন করেছেন। আমি তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি দেশের ধনাঢ্য ব্যক্তিদের মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানাই।’

গত ১১ এপ্রিল একুশে ও বাংলা একাডেমি পদকপ্রাপ্ত রবীন্দ্র সঙ্গীত শিল্পী মিতা হক ৫৯ বছর বয়সে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

সারাবাংলা/এজেড/পিটিএম

গণস্বাস্থ্য নগর হাসপাতাল চল্লিশার টাকা মিতা হক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর