Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় ছেলের প্রাণহানি, সংবাদ শুনে মায়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মে ২০২১ ০৯:০২

মৌলভীবাজার: জেলার রাজনগর উপজেলায় করোনা আক্রান্ত ছেলে সোহেল বকসের (৩২) মৃত্যুর ১২ ঘণ্টার মধ্যেই তার মা দুল বাহার বকসের (৬২) মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, ছেলের মৃত্যু সংবাদ সহ্য করতে না পেরে রাতে মা দিলবাহার বেগনেরও মৃত্যু হয়।

এদিকে, রোববার (২৩ মে) সকালে সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজনগরের ব্যবসায়ী সোহেল বকস। পরে, রাত ৯ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মা মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, মে মাসের প্রথম দিকে করোনায় আক্রান্ত হন সোহেল বকস। সেসময় পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা করা হলে তার মা, বাবা, ভাই ও ভাইয়ের স্ত্রীর পজিটিভ আসে। তারা সকলেই তখন সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। কিছুদিন আগে সোহেল বকস ছাড়া বাকি সকলের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। ফলে পরিবারের বাকি সদস্যরা হাসপাতাল ছেড়ে নিজ বাড়িতে ফিরে আসেন।

কিন্তু, সিলেটে চিকিৎসাধীন সোহেল বকসের শারীরিক অবস্থা হঠাৎ অবনতি হতে থাকলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে তাৎক্ষণিক হাসপাতালের আইসিইউতে (ইনটেনসিভ কেয়ার ইউনিট) এ স্থানান্তর করেন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান।

এ ব্যাপারে প্রতিবেশী এবং নিকটাত্মীয়রা বলছেন, করোনা পরবর্তী জটিলতার পাশাপাশি ছেলের মৃত্যুর শোকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

সারাবাংলা/একেএম

করোনায় মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর