Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘হাতির আক্রমণে’ দিনমজুরের মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
২৫ মে ২০২১ ১৪:১৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় পাহাড় থেকে এক দিনমজুরের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বন্যহাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) সকাল ৮টার দিকে উপজেলার চরতী ইউনিয়নের সুঁইপুরা গ্রামের পাহাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে বলে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানিয়েছেন।

মৃত মো. আবু সৈয়দ (২৩) কক্সবাজারের উখিয়া উপজেলার আব্দুস সালামের ছেলে। পুলিশের ধারণা, ওই যুবক মায়ানমার থেকে বাস্তুচ্যুত হয়ে কক্সবাজারে আশ্রয় নেওয়া রোহিঙ্গা সম্প্রদায়ভুক্ত।

ওসি আনোয়ার হোসেন সারাবাংলাকে জানান, বাঁশখালী উপজেলার সীমানায় সাতকানিয়ার ‍সুঁইপুরা গ্রামে ঘনজঙ্গল পরিষ্কার করার জন্য গতকাল সোমবার (২৩ মে) বিকেলে গিয়েছিলেন আবু সৈয়দ। সেখানকার এক কৃষি খামারির অধীনে তিনি দিনমজুর হিসেবে কাজ করতেন। কাজ শেষে প্রতিদিন সন্ধ্যার পর ফিরে এলেও সোমবার ফেরেননি। খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ‘আজ (মঙ্গলবার) সকালে জঙ্গলের ভেতরে খুঁজতে গিয়ে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। সেখানে কয়েকদিন ধরে বন্যহাতির উপদ্রব ছিল। সকালেও সেখানে হাতির পাল দেখা গেছে। স্থানীয়রা জানিয়েছেন, হাতির আক্রমণেই তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমরা গিয়ে লাশ উদ্ধার করেছি।’

পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য নিহতের লাশ থানায় রাখা হয়েছে বলে জানিয়েছেন ওসি আনোয়ার হোসেন।

সারাবাংলা/আরডি/এনএস

দিনমজুর বন্যহাতির আক্রমণে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর