Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জমি নিয়ে বিরোধের জেরে কলেজ ছাত্রকে পিটিয়ে খুন

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ মে ২০২১ ১৭:১২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় এক কলেজ ছাত্রকে পিটিয়ে ‍খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রতিবেশির সঙ্গে জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে তাকে খুন করা হয়। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে।

মঙ্গলবার (২৫ মে) গভীর রাতে উপজেলার পূর্ব চরখিজিরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে বলে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম জানিয়েছেন।

নিহত আলমগীর হোসেন ইমন (২৪) চরখিজিরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। চট্টগ্রামের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, প্রতিবেশি খোরশেদ আলমের সঙ্গে বাড়ির সীমানাসহ সম্পত্তি নিয়ে ইমনের বাবা আব্দুস সালামের বিরোধ চলে আসছিল। এ নিয়ে কয়েকবার পুলিশের মধ্যস্থতায় বৈঠকও হয়। মঙ্গলবার রাত একটার দিকে খোরশেদ আরও লোকজন নিয়ে বিরোধপূর্ণ জায়গায় সীমানা প্রাচীর নির্মাণ করতে যায়। এ সময় সালামের পরিবারের লোকজন বাধা দেয়। বাধা পেয়ে ফিরে যাবার সময় ইমনকে ধরে টেনেহিঁচড়ে কিছুদূর নিয়ে যায়। এরপর তাকে খুন করে রাস্তায় ফেলে যায়।

বোয়াখালী থানার ওসি আব্দুল করিম সারাবাংলাকে বলেন, ‘প্রতিবেশি খোরশেদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধ ছিল ইমনের বাবার। এর জেরে ইমনকে পিটিয়ে খুন করা হয়েছে। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। জিজ্ঞাসাবাদের জন্য মোহাম্মদ সৈয়দ ও মাহবুবুর রহমান নামে দুজনকে আটক করি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

সারাবাংলা/আরডি/পিটিএম

কলেজ ছাত্র জমি টপ নিউজ পিটিয়ে খুন বিরোধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর