Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোকা-কোলার বোতলে বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর আমেজ

সারাবাংলা ডেস্ক
২৬ মে ২০২১ ১৭:৫৮

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনকে স্মরণীয় করে রাখতে কোক বোতল ও ক্যানের গায়ে ‘হ্যাপি ফিফটি’ শীর্ষক বিশেষ নকশা প্রকাশ করেছে কোমল পানীয় কোম্পানি কোকা-কোলা বাংলাদেশ। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের আনন্দ বাংলাদেশের সব নাগরিক ও ভোক্তার সঙ্গে ভাগাভাগি করার উদ্দেশ্যেই কোকের গায়ে নতুন এই লেবেল প্রকাশ করা হয়েছে।

কোকা-কোলা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিশেষ নকশার নতুন লেবেলটি এরই মধ্যে বাজারে এসেছে। কোকা-কোলার ৫০০ ও ৬০০ এমএল বোতলের পাশাপাশি ২৫০ এমএলের ক্যানের গায়ে শোভা পাচ্ছে।

বিশেষ বিশেষ উপলক্ষ সামনে রেখে পণ্যের গায়ে বিশেষ নকশা/লেবেল প্রকাশ করে থাকে কোকা-কোলা। এগিয়ে চলার পথে বাংলাদেশের বিশ্বস্ত সঙ্গী হিসেবে স্বাধীনতার ৫০ বছরপূর্তিকে নিঃসন্দেহেই একটি বড় উপলক্ষ বলে মনে করে কোকা-কোলা। ব্যতিক্রমধর্মী নানা আয়োজনের মাধ্যমে বিশেষ এই উপলক্ষটি উদযাপনের পাশাপাশি সুবর্ণজয়ন্তীর আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতেই ‘হ্যাপি ফিফটি’ নকশার বিশেষ লেবেলটি ভোক্তাদের মাঝে দারুণ অনুভূতির প্রকাশ ঘটাবে বলে আশা কোকা-কোলার।

এর আগে, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মার্চ মাস থেকেই ব্যতিক্রমী ও বর্ণাঢ্য বিভিন্ন আয়োজন করে আসছে কোকা-কোলা। গত ৫০ বছরে বাংলাদেশের সেরা অর্জনগুলো তুলে ধরে থিমভিত্তিক বৃহদাকৃতির ছয়টি বিশেষ রেপ্লিকা স্থাপন করেছে কোম্পানিটি, ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ শীর্ষক ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বের ৬০টিরও বেশি দেশের নাগরিকদের ভিডিও শুভেচ্ছাবার্তা প্রকাশের সুযোগও করে দিয়েছে। এছাড়াও ‘হ্যাপি ফিফটি বাংলাদেশ’ শিরোনামে অর্ণবের গাওয়া বিশেষ দেশাত্মবোধক গান ও ভিডিওচিত্র প্রকাশ করেছে কোকা-কোলা।

সারাবাংলা/টিআর

কোক বোতল কোকা-কোলা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী হ্যাপি ফিফটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর