Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরকালের ভয় দেখিয়ে যৌন নির্যাতন, মাদরাসা শিক্ষক গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ মে ২০২১ ২০:১৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে দুই ছাত্রকে জোরপূর্বক যৌন নির্যাতনের ঘটনায় এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই শিক্ষক ছাত্রদের পরকালের ভয় দেখিয়ে যৌন নির্যাতন করে আসছিল।

বুধবার (২৬ মে) রাতে নগরীর পাহাড়তলী থানার আব্দুল আলী নগর এলাকায় মাদরাসায় অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আজিজুর রহমান আজিজ (২৬) কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বটতলী গ্রামের আব্দুস সালামের ছেলে। আজিজ নগরীর পাহাড়তলীর দারুস সুন্নাহ আল ইসলামিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম সারাাবাংলাকে জানিয়েছেন, মাদরাসার হেফজ বিভাগের ১০ বছর ও ১১ বছর বয়সী দুই ছাত্রকে শিক্ষক আজিজ জোরপূর্বক যৌন নির্যাতন করে আসছিলেন। সম্প্রতি দুই ছাত্র বিষয়টি তাদের অভিভাবককে জানায়। অভিভাবকদের কাছ থেকে তথ্য পেয়ে পুলিশ বুধবার রাতে ওই মাদরাসায় অভিযান চালায় এবং তাকে গ্রেফতার করে।

অভিভাবক ও ছাত্ররা জানিয়েছে, শিক্ষক আজিজ পরকালের ভয় দেখিয়ে ছাত্রদের আতঙ্কগ্রস্ত করে তাদের বলাৎকার করত। বিভিন্ন ধরনের মিথ্যা ফতোয়া দিয়ে অভিভাবকদের কাছেও বিশ্বাসযোগ্যতা অর্জন করেছিল আজিজ। এভাবে সে অনেক ছাত্রের সঙ্গে এ ধরনের অপকর্ম করেছে। অভিভাবকদের কয়েকজনের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

গ্রেফতার আজিজকে বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে হাজির করা হলে দুই ছাত্রকে নির্যাতনের দায় স্বীকার করে জবানবন্দি দেন বলে ওসি হাসান ইমাম জানান।

সারাবাংলা/আরডি/পিটিএম

চট্টগ্রাম মাদরাসা শিক্ষক যৌন নির্যাতন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর