Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিএনসিসিকে মাস্ক দিলো ডিক্যাথলন, জায়ান্ট ও ঊর্মি গ্রুপ

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ মে ২০২১ ০০:৩২

ঢাকা: করোনা প্রতিরোধে দেশের তৈরি পোশাক শিল্পের অন্যতম ক্রেতা প্রতিষ্ঠান ফ্রেঞ্চ রিটেইলার, ডিক্যাথলন, জায়ান্ট গ্রুপ ও তুরাগ (ঊর্মি গ্রুপ) ঢাকা উত্তর সিটি করপোরেশনকে (ডিএনসিসি) ৪০ হাজার মাস্ক দিয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) ডিএনসিসি কার্যালয়ে মেয়র মো. আতিকুল ইসলামের কাছে এ সব মাস্ক হস্তান্তর করেন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান। এ সময় আরও উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সহ-সভাপতি মিরান আলী, পরিচালক আসিফ আশরাফ, পরিচালক মো. মহিউদ্দিন রুবেল এবং ডিক্যাথলন ও তুরাগ (ঊর্মি গ্রুপ) এর প্রতিনিধিরা।

প্রসঙ্গত, ডিএনসিসি’কে দেওয়া মাস্কের মধ্যে ডিক্যাথলন দিয়েছে ১০ হাজার, জায়ান্ট গ্রুপ ১০ হাজার মাস্ক ও ঊর্মি গ্রুপ ২০ হাজার মাস্ক দিয়েছে।

মাস্ক বিতরণ কার্যক্রমে এগিয়ে আসার জন্য বিজিএমইএ এর সদস্য প্রতিষ্ঠান জায়ান্ট গ্রুপ, ঊর্মি গ্রুপ ও ডিক্যাথলন’কে ধন্যবাদ জানান মেয়র আতিকুল ইসলাম। পোশাক শিল্পের অন্যান্য প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলোও এমন কাজে এগিয়ে আসবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

বিজিএমইএ সভাপতি করোনা সংক্রমণ রোধে সকলকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। বিজিএমইএ নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে কারখানা পরিচালনা করার জন্য তিনি পোশাক শিল্পের সকল উদ্যোক্তা ও কর্মস্থলে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য শ্রমিকদের ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে কারাখানা পরিচালনা করায় পোশাক শিল্পে করোনা সংক্রমণের হার নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে।’

সারাবাংলা/ইএইচটি/একে

আতিকুল ইসলাম ঢাকা উত্তর সিটি মাস্ক বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর