Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লোহার রডের আঘাতে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ মে ২০২১ ১৩:৩৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর পুলিশ হেডকোয়ার্টারের পাশে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আখের রস বিক্রেতার লোহার রডের আঘাতে সেলিম চৌধুরী (৫০) নামে এক তরমুজ বিক্রেতা নিহত হয়েছেন। শুক্রবার (২৮ মে) বেলা পৌনে ১২টার দিকে এই ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সেলিম নোয়াখালী জেলার মাইজদি উপজেলার আক্তার চৌধুরীর ছেলে। এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে বঙ্গমার্কেট সংলগ্ন রেডিও কলোনীতে থাকতেন তিনি।

নিহত সেলিমের স্ত্রী শাহিনুর বেগম জানান, তার স্বামী মার্কেটের সামনে ভ্যানে করে তরমুজ বিক্রি করত। আজ তরমুজ বিক্রি করার সময় তার পাশেই সুলতান (২৫) নামে এক আখের রস বিক্রেতা রস বিক্রি করছিল। তখন দুজনের মধ্যে দোকান সরানোকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুলতান আখ থেকে রস ভাঙানোর মেশিনের হ্যান্ডেল দিয়ে সেলিমের মাথায় আঘাত করে। পরে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন এবং সেলিমকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যান।

বাবুপুরা পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদশর্ক (এএসআই) জয়নাল আবেদিন জানান, পুলিশ হেডকোয়ার্টারের পাশে থাকা পুলিশ সদস্যরা সুলতানকে আটক করে ফাঁড়িতে নিয়ে গেছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

ঢামেক নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর