Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে সৎ মায়ের আঘাতে শিশুর মৃত্যু, বাবা-মা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ মে ২০২১ ২০:৪৬

ঢাকা: রাজধানীর মিরপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শিশু সোহানাকে (১০) মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় সৎ মা ও বাবাকে আটক করেছে পুলিশ। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে মিরপুর-১১ আদর্শনগর দুই প্লট ৪ নম্বর গলিতে এ ঘটনা ঘটে। তার বাবার নাম সোহেল। পেশায় ভ্যানচালক, মা কুলসুম। সোহানার সৎ মা পারভীন (৩০)।

সোহানার মামা নূর হোসেন জানান, কুলসুমের সঙ্গে ৪ বছর আগে ছাড়াছাড়ি হয় সোহেলের। বিচ্ছেদের পর কুলসুম মেয়েকে নিজের কাছে রাখে। পরে সোহেল তাকে নিজের কাছে নিয়ে যায়। এরপর থেকে সোহানা বাবা ও সৎ মা পারভীনের কাছেই থাকত।

নূর হোসেনের অভিযোগ, সোহানাকে দিয়ে ঘরের কাজ করাতেন পারভীন। কাজ না করলে তাকে মারধর করা হতো। সোহানা এমন অত্যাচারের কথা বারবার তার মামা নূর হোসেনকে জানিয়েছে। নূর হোসেন সোহেলকে বিষয়টি জানিয়ে কোনো সুরাহা পায়নি। আজ সকালে লোকমুখে শোনেছি, ভাগ্নিকে হাসপাতাল থেকে মৃত অবস্থায় ফেরত আনা হয়েছে। পরে আমি পুলিশে খবর দেই।

সোহানাকে পারভীন আজ সকালে মণিপুরে নিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে। হত্যার পর তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নেওয়া হয় বলেও অভিযোগ করেন মামা নূর হোসেন।

এ ঘটনায় সোহেল ও পারভীনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) আতাউর মাহমুদ বলেন, ‘ঘটনা জেনে আমরা লাশ থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় তার বাবা ও সৎ মাকে আটক করা হয়েছে। মামলা দায়ের হলে তাদের গ্রেফতার দেখানো হবে।’

সারাবাংলা/ইউজে/এমও

টপ নিউজ মেয়ের মৃত্যু সৎ মা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর