Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে মাদকাসক্ত বড় ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২১ ০০:০৭

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁওয়ে মা-বাবাকে মারধর করতে গিয়ে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে মাদকাসক্ত বড় ভাই নিহত হ‌য়ে‌ছে। শুক্রবার (২৮ মে) বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের জামপুর গুদারাঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বড় ভাইয়ের নাম কিরণ ও ছোট ভাইয়ের নাম মেহেদী হাসান। তাদের পিতার নাম শাহ জামাল। সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রামবাসী জানায়, শাহ জামালের ছেলে কিরণ দীর্ঘদিন ধরে মাদকসেবন করে। শুক্রবার মাদকের টাকার জন্য বাবা-মাকে মারধর করে একপর্যায়ে কিরণ তার বাবাকে ছুরি নিয়ে আঘাত করতে গেলে ছোট ভাই মেহেদী হাসান তাকে বাঁচাতে এগিয়ে যায়। এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এর একপর্যায়ে কিরণের ছুরি তার পেটে দেবে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। আহত অবস্থায় তাকে প্রথমে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠায়। কিন্তু ঢামেকে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ওসি হাফিজুর রহমান জানান, নিহত কিরণ মাদকাসক্ত ও বিকৃত মস্তিষ্কের ছিল। বিভিন্ন সময়ে মাদকের টাকার জন্য তার মা-বাবাকে মারধর করতো। আজ (শুক্রবার) ছুরি নিয়ে মারধর করতে গেলে ভাইদের সঙ্গে ধস্তাধস্তিতে ছুরিকাঘাতে আহত হয় সে। পরে ঢাকা নেওয়ার পথে মারা যায় কিরণ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এ ঘটনা পর কিরণের বাড়ির লোকজন পালিয়ে যায়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি হাফিজুর রহমান।

সারাবাংলা/এনএস

ছোট ভাইয়ের ছুরিকাঘাত মাদকাসক্ত বড় ভাই নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর