Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মশার কয়েল থেকে ঘরে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ মে ২০২১ ০৯:১৮

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর নবোদয় হাইজিংয়ে একটি টিনসেড ঘরে আগুন শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৩টার দিকে আগুনের ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন, মো. সোহেল (৩৫), স্ত্রী লাবনি আক্তার হাওয়া (২৫) ও তাদের দুই বছরের ছেলে মো. মোরসালিন।

দগ্ধদের প্রতিবেশী রুপা আক্তার জানান, রাত ৩টার দিকে তাদের রুমের ভেতর থেকে আগুন আগুন বলে চিৎকার শুনতে পাই। আমরা ঘুম থেকে উঠে রুমের সামনে গিয়ে দেখি ভেতরে আগুন জ্বলছে। শরীরে আগুন নিয়ে সোহেল ও লাবনী রুমের বাইরে দাঁড়িয়ে ছিল। আর শিশুটি তখন রুমের ভেতরে। ফায়ার সার্ভিসের লোকজনের সহায়তায় রুমের ভেতর থেকে শিশুটিকে বাইরে বের করি। এরপর তিনজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রুপা আরো জানান, সোহেল বেকার। তার স্ত্রী হাওয়া অন্যের বাসায় গৃহপরিচারিকার কাজ করে। নবোদয় হাউজিংয়ের সি ব্লকের ২নম্বর টিনসড বাড়িতে ভাড়া থাকে। গত দুই মাস আগে তারা এই বাসায় ভাড়া উঠেছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মাহফুজ রিবেন জানান, আমরা ২টা ৪৪ মিনিটে আগুনের সংবাদ পাই। এরপর আমাদের মোহাম্মাদপুর স্টেশনের ৩টি ইউনিট ঘটনাস্থলে যায়। যাওয়ার আগেই আগুন নিভে গেছে। পরিবারের তিনজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে গ্যাস লাইন লিকেজ থাকার কারণে রুমের ভেতর গ্যাস জমে ছিল। রাতে মশার কয়েল ধরালে গ্যাসের সংস্পর্শে এ আগুনের সূত্রপাত হয়।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, সোহেলের শরীরে ৭৫ শতাংশ দগ্ধ, লাবনির ৩০ ও মোসালিন ৮০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম/একে

আগুন টপ নিউজ মোহাম্মদপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর