Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ মে ২০২১ ১৬:১৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়ি এলকায় ফাতেমাতুজ জোহরা (১৬) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তার পরিবার। সে তেজগাঁ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

শনিবার (২৯ মে) বেলা ১২টার দিকে তেজগাঁও বেগুন বাড়ি ভাড়া বাসায় এই ঘটনাটি ঘটে। পরিবারের সদস্যরা তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে বেলা ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃতের ফাতেমার ভাই মো. আল-আমিন জানায়, তাদের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায়। বাবার নাম আব্দুস সালাম।। তিন ভাই বোনের মধ্যে ফাতেমা ছিল সবার ছোট। বর্তমানে তারা তেজগাঁও বেগুনবাড়ি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকে।

তিনি আরও জানান, লকডাউনের কারণে স্কুল কলেজ বন্ধ। কিছুটা পড়াশোনায় অমনোযোগী হয়ে পরে ফাতেমা। অধিকাংশ সময় মোবাইল নিয়ে ব্যস্ত থাকত। এসব কারণে বাবা তাকে সকালে বকাবকি করে। তাই ধারণা করা হচ্ছে— বাবার ওপর অভিমান করে বাসায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

সারাবাংলা /এসএসআর/এনএস

সারাবাংলা/এনএস

তেজগাঁও স্কুলছাত্রীর আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর