Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগ নেতা ফারুককে অটোরিকশা উপহার প্রধানমন্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট
২৯ মে ২০২১ ১৯:২৬

ঢাকা: নোয়াখালীর কবিরহাটের সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফারুককে একটি অটোরিকশা কিনে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৯ মে) ফারুকের কাছে ওই অটোরিকশা পৌঁছে দেন সরকারি কর্মকর্তারা। প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নোয়াখালীর কবিরহাট উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা দরিদ্র আনোয়ার হোসেন ফারুককে একটি অটোরিকশা কিনে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পক্ষে নোয়াখালীর জেলা প্রশাসক তাকে এ অটোরিকশাটি হস্তান্তর করেন।

এছাড়া সাবেক ছাত্রলীগ নেতা ফারুকের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন একরামুল করিম চৌধুরী। এছাড়া নোয়াখালী জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে আর্থিক সহযোগিতা দেওয়া হয়। এর বাইরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুরোধে তাকে গাজীপুর সিটি করপোরেশন কার্যালয়ে অফিস সহকারী পদে চাকরি দেওয়া হয়েছে বলেও জানা গেছে।

আনোয়ার হোসেন ফারুক কবিরহাট উপজেলার পদুয়া গ্রামের মোহাম্মদ উল্যার ছেলে। মোহাম্মদ উল্যার চার ছেলে ও দুই মেয়ের মধ্যে ফারুক দ্বিতীয়। মা, স্ত্রী, চার কন্যাসন্তানের সংসারের দায়িত্ব ফারুকের কাঁধে।

সংসার চালাতে নোয়াখালীর কবিরহাট সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ছাত্রলীগের দুঃসময়ের নেতা আনোয়ার হোসেন ফারুক এখন অর্থাভাবে রিকশা চালান। সম্প্রতি বিষয়টি গণমাধ্যমে এলে প্রধানমন্ত্রীর নজরে আসে। তিনি ছাত্রলীগের সাবেক এই নেতাকে কাজে উৎসাহ দিতে অটোরিকশাটি উপহার দেন।

সারাবাংলা/এনআর/পিটিএম

অটোরিকশা উপহার ছাত্রলীগ নেতা টপ নিউজ প্রধানমন্ত্রী ফারুক

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর