Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাংনী বাজার কমিটির সাবেক সভাপতিসহ ৩ জনকে প্রকাশ্যে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২১ ২০:৫৫

মেহেরপুর: প্রকাশ্য দিবালোকে দেশীয় অস্ত্র চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করা হয়েছে মেহেরপুরের গাংনী বাজার কমিটির সাবেক সভাপতি হাফিজুর রহমান মানিক ও তার ছেলেসহ তিন জনকে। হামলায় অভিযুক্ত ব্যবসায়ী হেলাল উদ্দীন, বেলাল হোসেনসহ তাদের অনুসারীরা পলাতক রয়েছেন।

শনিবার (২৯ মে) দুপুরে গাংনী বাজারের এস এম প্লাজায় এ ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, এস এম প্লাজার সাথী গার্মেন্টস মালিক হেলাল উদ্দীন ও তার ভাই বেলাল হোসেন এক কর্মচারীকে মারধর করেন। বিষয়টির প্রতিবাদ করেন একই মার্কেটের চশমা ব্যবসায়ী ও বাজার কমিটির সাবেক সভাপতি হাফিজুর রহমান মানিক। এতে ক্ষিপ্ত হয়ে হেলাল ও বেলাল এবং তাদের সহযোগীরা মানিকের ওপরে হামলা চালায়। তাদের চাপাতি দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এসময় মানিককে বাঁচাতে এগিয়ে আসেন তার ছেলেসহ কয়েকজন ব্যবসায়ী। তাদেরও কুপিয়ে জখম করা হয়। একপর্যায়ে ব্যবসায়ীদের প্রতিরোধের মুখে পালিয়ে যান হামলাকারীরা।

এসময় আহত তিন জনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গাংনী হাসপাতাল সূত্রে জানা গেছে, মানিকের মুখ ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। মানিক ও তার ছেলের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাদের দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

বিজ্ঞাপন

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মার্কেট বন্ধ করে দেয়। মার্কেটের সামনে থাকা হামলাকারীদের একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

সারাবাংলা/টিআর

চলন্ত বাসে গণধর্ষণ দলবেঁধে ধর্ষণ রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর