Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার রাজধানীতে হাত-পা-মস্তকবিহীন বস্তাবন্দি মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট
৩১ মে ২০২১ ০১:৪৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে সেফটিক ট্যাংক থেকে সাত টুকরো মরদেহ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই এবার বনানী থেকে হাত-পা-মস্তকবিহীন অবস্থায় বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ মে) দিবাগত রাতে বনানী থানাধীন মহাখালী কাঁচাবাজারের মসজিদ গলিতে একটি ড্রামের ভেতর থেকে বস্তাবন্দি মরদেহটি উদ্ধার করা হয়।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হোসেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লাশটি মস্তক, দুই হাত ও দুই পা ছাড়া উদ্ধার করা হয়েছে। চটের বস্তায় ড্রামের ভেতর রাখা ছিল মরদেহটি। ধারণা করা হচ্ছে কোনো সিএনজিচালিত অটোরিকশা থেকে ফেলে দেওয়া হতে পারে ওই ড্রামটি। যাই ঘটে থাকুক পুলিশ ও গোয়েন্দা পুলিশ মাঠে নেমেছে এর রহস্য উদঘাটনে।

এসআই আরও বলেন, মরদেহটি অজ্ঞাত। নাম পরিচয় ঠিকানা কিছুই জানা যায়নি। তবে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, মহাখালী আমতলা সড়কের পাশের একটি নীল রঙের ড্রামের ভিতরে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের দুই হাত, দুই পা ও মাথা বিচ্ছিন্ন ছিল। নিহতের বয়স হবে আনুমানিক ৩০ থেকে ৩৫বছর।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে দুস্কৃতিকারীরা তাকে হত্যা করে বস্তাবন্দি করে ড্রামের ভিতরে ভরে লাশ গুমের উদ্দেশে এখানে ফেলে রাখে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/ইউজে/এসএসএ

হাত-পা-মস্তকবিহীন বস্তাবন্দি মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর