Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করার আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ মে ২০২১ ১০:৫১

লালমনিরহাট: সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, খেলাধুলার চর্চা বাড়ালে নতুন প্রজন্ম আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে। তাই, নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে।

রোববার (৩০ মে) লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার আরএমএমপি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, খেলাধুলা জীবনের সঙ্গে গভীরভাবে সম্পৃক্ত। খেলাধুলা চর্চার মাধ্যমে আমরা আমাদের সন্তানদেরকে নৈতিকতাবোধ, শৃঙ্খলাবোধ সর্বোপরি সন্তানদেরকে মানুষ হিসেবে গড়ে তুলতে যা দরকার তা অর্জন সম্ভব। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য খেলাধুলা চর্চার সুযোগ করে দিয়েছেন।

মন্ত্রী অভিভাবকদের উদ্দেশে বলেন, সন্তানকে মাদক, নেশা ও অপসংস্কৃতি থেকে দূরে রাখতে হবে। প্রধানমন্ত্রী যে বাংলাদেশের স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন তা পূরণে সন্তানকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। স্বাধীনতাবিরোধীরা প্রজন্মকে বিপথগামী করার চেষ্টায় সর্বদা রত আছে, এ বিষয়ে সতর্ক থাকতে হবে।

পরে মন্ত্রীর পক্ষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/একেএম

সমাজকল্যাণ মন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর