Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব পদকের আবেদন ও ডিজাইন জমার সময় বাড়ল

স্পেশাল করেসপন্ডেন্ট
৩১ মে ২০২১ ১৭:০৩

ঢাকা: বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদক-২০২১ এর জন্য আবেদন পাঠানোর সময় বাড়ানো হয়েছে। জমা দেওয়ার শেষ তারিখ ৩১মে থেকে বাড়িয়ে ৭ জুন পর্যন্ত করা হয়েছে।

সোমবার (৩১ মে) মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এর আগে আবেদন জমার দেওয়ার শেষ তারিখ ছিল ৩১ মে পর্যন্ত। এখন তা সাত দিন বাড়ান হয়েছে অর্থাৎ ৭ জুনের মধ্যে এখন আবেদন করা যাবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আবেদন পত্রের ছক পাওয়া যাবে যথাক্রমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mowca.gov.bd ও জাতীয় মহিলা সংস্থার ওয়েব সাইট www.jms.gov.bd-এ। নির্ধারিত ছক অনুযায়ী আবেদনের সফট কপি ইমেইলে (sasadmn2@gmail.com) এবং ডাকযোগে/ সরাসরি হার্ডকপি আগামী ৭ জুনের মধ্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে পাঠানো যাবে।

অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদকের ড্রয়িং-ডিজাইন দাখিলের সময়সীমাও বাড়ানো হয়েছে। আগামী ৭ জুন পর্যন্ত পদকের ড্রয়িং- ডিজাইন জমা দেওয়া যাবে। পদকের পরিমাপ ও বর্ণনা সম্পর্কিত সকল বিষয় অপরিবর্তিত থাকবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য যথাক্রমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েব =সাইট www.mowca.gov.bd ও জাতীয় মহিলা সংস্থার ওয়েব সাইট www.jms.gov.bd- এ পাওয়া যাবে। আগ্রহী ডিজাইনাররা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদকের নমুনাসহ বিস্তারিত ড্রয়িং-ডিজাইন সীলমোহরকৃত খামে আগামী ৭ জুনের মধ্যে জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালকের কার্যালয়ে দাখিল করতে পারবেন।

সারাবাংলা/জেআর/এসএসএ

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হল


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর