Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ মে ২০২১ ১৭:১৪

সুনামগঞ্জ: জেলার দোয়ারাবাজার উপজেলায় আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম মো. মতিন মিয়া (৪০)।

সোমবার (৩১ মে) দুপুরে মতিন মিয়াকে আদালতে প্রেরণ করা হয়। এর আগে গতকাল রোববার (৩০ মে) রাতে অভিযুক্ত আব্দুল মতিনকে তার নিজ বাড়ি থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

দোয়ারাবাজার থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৮ মে) দোয়ারা বাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে আম খাওয়ানোর কথা বলে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে একই ইউনিয়নের জুমগাঁও (মোকামছড়া) গ্রামের বাসিন্দা মো. বাবুল বেগের ছেলে মো. আব্দুল মতিন। এ ঘটনার পর গতকাল রোববার ভুক্তভোগী শিশুটির পরিবার বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ২২। মামলার পরিপ্রেক্ষিতে আসামি আব্দুল মতিনকে গতকাল রাতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ সংশোধনী /২০০৩/এর ৯(১) ধারায় নিয়মিত মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

৮ বছরের শিশু ধর্ষণ আম খাওয়ানোর প্রলোভন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর