Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনাপোলে স্বাস্থ্যবিধি না মানায় ২ হোটেল, ১ দোকানকে জরিমানা

লোকাল করেসপন্ডেন্ট
৩১ মে ২০২১ ২২:৪৫

বেনাপোল (যশোর): বেনাপোল বন্দরের মধ্যে অবস্থিত দু’টি খাবার হোটেল ও একটি টং দোকানদার স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় তাদের আট হাজার টাকা জরিমানা করেছেন ভ্রামমাণ আদালত।

সোমবার (৩১ মে) বিকেলে বেনাপোল স্থলবন্দরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করা হয়। সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

রাসনা শারমিন বলেন, সারাদেশের মতো বেনাপোল বন্দরে অবস্থিত হোটেল ও দোকানগুলোকেও স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছিল। এছাড়া বন্দরে মালামাল নিয়ে আসা ভারতীয় ট্রাক ড্রাইভারদের কাছে কোনো পণ্য বিক্রি না করারও নির্দেশনা দেওয়া হয়েছিল। কিন্তু বন্দরের কয়েকটি দোকান কোনো বিধিনিষেধ না মেনে, স্বাস্থ্যবিধি না মেনেই ব্যবসা চালিয়ে আসছিল। এজন্য ভ্রামমাণ আদালত পরিচালনা করে দুইটি খাবার হোটেল ও একটি টং দোকানদারকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই অভিযানে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (এএসপি, নাভারন সার্কেল) জুয়েল ইমরান, বেনাপোল স্থলবন্দরের উপপরিচালক (ট্রাফিক) মামুন কবির তরফদার, বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খানসহ অন্যরা।

সারাবাংলা/টিআর

বেনাপোল বন্দর ভ্রাম্যমাণ আদালত স্বাস্থ্যবিধি ভঙ্গ হোটেলকে জরিমানা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর