Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুন ২০২১ ০৯:৪৬

গাজীপুর: টঙ্গীতে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১১টার দিকে টঙ্গী পশ্চিম থানাধীন হাজী মাজার বস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত মো. রোকন শিকদার টঙ্গীর হাজী মাজার বস্তির তোতা শিকদারের ছেলে। র‌্যাবের দাবি, নিহত রোকন শিকদার অস্ত্রধারী মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের ২০টির অধিক মামলা রয়েছে।

র‌্যাব-১ এর অপারেশনস অফিসার এএসপি মুশফিকুর রহমান তুষার এ তথ্য নিশ্চিত করেছেন।

মুশফিকুর রহমান তুষার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে টঙ্গী বাজার হাজী মাজার বস্তি এলাকায় মাদক বেচাকেনার খবর পেয়ে র‍্যাব-১ এর একটি দল অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। র‍্যাবের সঙ্গে গুলি বিনিময়কালে মাদক ব্যবসায়ী রোকন শিকদার নিহত হন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। পরে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে টঙ্গীর শীর্ষ মাদক ব্যবসায়ী রোকন শিকদার নিহত হয়েছেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

সারাবাংলা/এএম

গাজীপুর টপ নিউজ বন্দুকযুদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর