Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুমের ওষুধ খাওয়ানোর পর স্বামীর মরদেহ ৬ টুকরো করেন ফাতেমা

সিনিয়র করেসপন্ডেন্ট
১ জুন ২০২১ ১৬:২৪

ঢাকা: রাজধানীর বনানী এলাকা থেকে ময়না মিয়া নামে যে ব্যক্তির খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে, তার হত্যাকারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পুলিশ জানিয়েছে, ময়না মিয়ার স্ত্রী ফাতেমা খাতুন তার স্বামীকে ঘুমের ওষুধ খাওয়ানোর পর একাই জবাই করে হত্যা করেন। এরপর মরদেহ ছয় টুকরো করে বিভিন্ন স্থানে ফেলে দেন। দ্বিতীয় বিয়ে করায় এবং বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহের কারণে ময়না মিয়াকে হত্যা করেন প্রথম স্ত্রী ফাতেমা।

মঙ্গলবার (১ জুন) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ঘুমের ট্যাবলেট খাইয়ে স্বামী ময়না মিয়াকে প্রথমে অচেতন করেন প্রথম স্ত্রী ফাতেমা। এরপর স্কচটেপ দিয়ে মুখ এবং ওড়না দিয়ে হাত-পা বেঁধে ময়নাকে জবাই করে হত্যা করেন। হত্যার পর ঘরে বসেই হাত, পা, গলা কেটে আলাদা করেন তিনি। পরে ফাতেমা হাত-পা-মস্তকবিহীন শুধু শরীর মহাখালী আমতলীতে ফেলে দেন, হাত ও পা ফেলেন মহাখালী বাস টার্মিনালের এনা পরিবহনের কাউন্টারের পাশে আর মাথা ফেলে দেন বনানী লেকের ১১ নম্বর ব্রিজের নিচে।

যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, প্রথম স্ত্রীকে রেখে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকার কারণে পরিকল্পনা করে ময়না মিয়াকে হত্যা করা হয়। হত্যার সঙ্গে আর কেউ জড়িত নয় বলে জানিয়েছে ফাতেমা। এর বাইরে রিকশাচালক ১৩০০ টাকার বিনিময়ে মরদেহের টুকরোগুলো ফেলে দিয়েছে। ওই রিকশাচালককে খোঁজা হচ্ছে।

এর আগে রোববার (৩০ মে) রাতে এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্ত্রী বাদি হয়ে বনানী থানায় মামলা করেছেন। এ মামলায় প্রথম স্ত্রী ফাতেমাকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৩০মে রাত সাড়ে ৮টার দিকে আমতলী থেকে একটি নীল রঙের ড্রাম থেকে হাত-পা- মাথাবিহীন বডি উদ্ধার করে পুলিশ। রাত ৯টার দিকে মহাখালী বাসস্ট্যান্ডের এনা কাউন্টারের কাছে একটি ব্যাগ থেকে উদ্ধার হয় উরু থেকে কাটা দুই পা এবং কাঁধ থেকে কাটা দুই হাত।

এরপর প্রথম স্ত্রী ফাতেমাকে ৩১ মে দুপুরে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ। তার দেওয়া তথ্যে বনানী ১১ নম্বর ব্রিজ সংলগ্ন লেক থেকে উদ্ধার হয় খণ্ডিত মাথা।

সারাবাংলা/ইউজে/এসএসএ

৬ টুকরো লাশ টপ নিউজ ফাতেমা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর