Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরীকে ডেকে এনে নির্যাতনের অভিযোগ ক্লিনিক কর্তৃপক্ষের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুন ২০২১ ২৩:৪২

ঠাকুরগাঁও: এক কিশোরীকে ডেকে এনে পাশবিক নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে নিউ পপুলার ক্লিনিকের মালিক সাইফুল ইসলাম ও তার পরিবারের বিরুদ্ধে। সোমবার (৩১ মে) সন্ধ্যায় জেলা শহরের টিকিয়িাপাড়া মহল্লায় এই ঘটনা ঘটে।

নির্যাতিতার মা অভিযোগ করে বলেন, আমার মেয়ে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় সাইফুল ইসলামের মালিকানাধীন নিউ পপুলার ক্লিনিকে নার্সের চাকরি করতো। আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সাইফুল। বিষয়টি জানাজানি হলে সাইফুল বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে সোমবার সাইফুলের দুলাভাই আলমগীর হোসেন আমার মেয়েকে বিয়ে দিবেন বলে মোবাইলে ডেকে নিয়ে যান তার বাসায়। এসময় পূর্ব পরিকল্পিতভাবে সাইফুল, আলমগীরসহ তার পরিবারের লোকজন আমার মেয়ের ওপর পাশবিক নির্যাতন চালায়। নির্যাতনের এক পর্যায় আমার মেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে পুলিশের সহায়তায় স্থানীয়রা তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বিজ্ঞাপন

অভিযুক্ত সাইফুল ইসলাম ও তার দুলাভাই আলমগীর হোসেনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, তারা ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, বিষয়টি শোনার পর পুলিশ পাঠানো হয়েছিল। পরে মেয়েটিকে উদ্ধার করে সংজ্ঞাহীন অবস্থায় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

কিশোরীকে ডেকে এনে নির্যাতন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর