Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের পর চলে গেলেন অগ্নিদগ্ধ বাবাও

স্টাফ করেসপন্ডেন্ট
২ জুন ২০২১ ১২:১৭

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ের টিন শেড একটি বাসায় গ্যাস লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ সোহেল (৩৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে একই ঘটনায় দগ্ধ সোহেলের সন্তান মোরসালিন তিন দিন আগে মারা গিয়েছিল। সোহেলের স্ত্রী লাবনী এখনো হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (১ জুন) দিবাগত রাত ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান সোহেল। ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল তার মৃত্যুর তথ্য সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

ডা. পার্থ জানান, সোহেলের শরীরের ৮০ শতাংশ দগ্ধ ছিল। তাকে বাঁচানো সম্ভব হয়নি। তার স্ত্রী লাবনী এখনো হাসপাতালে চিকিৎসাধীন। তার শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছে।

নবোদয় হাউজিংয়ের সি ব্লকের ২ নম্বর টিন শেড ঘরে ভাড়া থাকতেন সোহেল-লাবনী দম্পতি। মাস দুয়েক আগে এই বাসায় উঠেছিলেন তারা। লাবনী গৃহপরিচারিকার কাজ করেন। তার স্বামী সোহেল বেকার ছিলেন। শিশু সন্তান মোরসালিন তাদের সঙ্গে থাকত। তাদের বড় মেয়ে গ্রামের বাড়িতে থাকে।

সোহেলের প্রতিবেশী মো. কবির হোসেন বলেন, শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে টিন শেড ওই ঘরে আগুন লাগে। চিৎকার শুনে তাদের ঘরের সামনে গিয়ে গিয়ে দেখি ঘরে আগুন জ্বলছে। সোহেল ও লাবনী ঘরের বাইরে, তাদের শরীরে আগুন জ্বলছিল। বাচ্চাটি ঘরেই ছিল। আমরা কোনোরকমে বাচ্চাটিকে ঘর থেকে বের করে ফায়ার সার্ভিসের সহায়তায় হাসপাতালে নিয়ে যাই।

ওই ঘরে আগুন লাগার পর ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মাহফুজ রিবেন জানিয়েছিলেন, গত শুক্রবার দিবাগত রাত ২টা ৪৪ মিনিটে তারা আগুনের সংবাদ পান। মোহাম্মদপুর স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। কিন্তু তারা যাওয়ার আগেই আগুন নিভে যায়। এরপর ওই ঘরে থাকা একই পরিবারের তিন জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফায়ার সার্ভিস আরও জানায়, গ্যাস লাইন লিকেজ হওয়ায় রুমের ভেতরে জমাট গ্যাস মশার কয়েলের সংস্পর্শে এলে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে তারা। আগুনে গৃহস্থালি বেশকিছু মালামালও পুড়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

গ্যাস লিকেজ থেকে আগুন ছেলে পর চলে গেলেন বাবাও মোহম্মদপুর নবোদয় হাইজিং


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর