Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণপরিবহনে চাঁদাবাজি: বাধা দেওয়ায় পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৩

লোকাল করেসপন্ডেন্ট
৪ জুন ২০২১ ১২:৪০

আশুলিয়া: গণপরিবহনে চাঁদাবাজিতে বাধা দেওয়ায় পুলিশের ওপর হামলার অভিযোগে তিন জন গ্রেফতার হয়েছে। আশুলিয়া থানা পুলিশ জানিয়েছে, এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ চার হাজার দুইশ ৫০ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার (৪ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) হারুন অর রশিদ।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, আশুলিয়ার কাইচাবাড়ী কালার টেক এলাকার ইদ্রিস আলীর ছেলে মামুন (৪০), টাঙ্গাইল জেলার মধুপুর থানার দরিহাতি গ্রামের শামসুল মিয়ার ছেলে রাজ্জাক মিয়া (৩৮) ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার কান্দাপাড়া গ্রামের নুরুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩০)। রাজ্জাক ও আলমগীর আশুলিয়ার জিরানী ও পলাশবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, আশুলিয়ার বাইপাইল এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে কিছু চাঁদাবাজ বিভিন্ন পরিবহন থেকে ১০০ টাকা করে আদায় করছে। যার ফলে যান চলাচল বাধাগ্রস্ত হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক এলাকায় যানজট নিরসনে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা হারুন অর রশিদ ও আসাদুর রহমান ঘটনাস্থলে গিয়ে চাঁদাবাজদের হটিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করেন। পরে ২০ থেকে ৩০ জন চাঁদাবাজ চারদিকে থেকে পুলিশকে ঘিরে ফেলে আক্রমণ করে। এমতাবস্থায়, থানায় খবর দিলে অতিরিক্ত পুলিশ অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে আসলে আসামিরা পালিয়ে যায়। অভিযানে তিন জনকে গ্রেফতার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, এই চাঁদাবাজ চক্রটি দীর্ঘদিন ধরে বাদশা মন্ডলের নেতৃত্বে বাস, ট্রাক ও পিকআপ থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/একেএম

গণপরিবহনে চাঁদাবাজি পুলিশের ওপর হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর