Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জুন ২০২১ ১৯:৪৫

ফাইল ছবি

সুনামগঞ্জ: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত এবং দুই পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (৪ জুন) উপজেলার চিকারকান্দি গ্রামে এই সংঘর্ষের ঘটনা।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সন্ধ্যা ৬ টায় আউয়াল খাঁন(৩০) নামের আহত একজনের মৃত্যু ঘটে। গুরুতর আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ সুনামগঞ্জের চিকারকান্দি গ্রামে দুই দিন আগে চিকারকান্দি ইলেভেন ব্রাদার্স ও চিকারকান্দি বাজার ক্লাবের মধ্যে ফুটবল খেলা হয়। খেলা শেষে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। পরে এই নিয়ে শুক্রবার দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এসময় দুই পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন। আহতদের মধ্যে আব্দুল আউয়াল খাঁনের অবস্থা গুরুতর ছিল। আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার সময় পথেই তার মৃত্যু হয়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, সন্ধ্যা ৬টার দিকে আব্দুল আউয়াল খাঁনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে পৌঁছার আগেই তিনি মারা যান।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, সংঘর্ষের ঘটনায় আব্দুল আউয়াল খাঁন নামে একজন নিহত হয়েছেন। আবারো সংঘর্ষের আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

আহত খেলা নিয়ে সংঘর্ষ নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর