Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনাকালে অসহায় মানুষের পাশে সাভার উপজেলা চেয়ারম্যান

সারাবাংলা ডেস্ক
৫ জুন ২০২১ ০৯:৪০

ঢাকা: প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে মধ্য ও নিম্নবিত্তের ঘরে ঘরে চলছে আর্থিক সংকট। ঠিক এমন সময় দেশের বহু বিত্তবান হাত গুটিয়ে বসে থাকলেও কিছু মানুষ তাদের সহযোগিতার হাত খোলা রেখেছেন ঠিকই। তাদের উদ্দেশ্য আত্মপ্রচার নয়, তারা মানবতার সেবায় নীরবে নিভৃতে সাধারণ মানুষদের সহযোগিতা করে যাচ্ছেন প্রতিনিয়ত। এমন একজন হলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

বিজ্ঞাপন

করোনা পরিস্থিতিতে মানবতার সেবায় যার যার অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসার ডাক দিয়েছিলেন তিনি। করোনা সংক্রমণের শুরু থেকেই এখনো পর্যন্ত নতুন উদ্যোগ আর নতুন চিন্তা ভাবনায় সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে সাভার-আশুলিয়ার জনগণের পাশে রয়েছেন তিনি।

মহামারি করোনা পরিস্থিতির শুরুতে মানুষকে খাদ্য সহায়তা দিতে ব্যক্তিগত তহবিল থেকে অর্থ ব্যয় করছেন। পাশাপাশি অগণিত অসহায় পরিবারের মধ্যে নিজে খাদ্যসামগ্রী বিতরণ করেন। আজ পর্যন্ত তার মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি সম্মুখ যোদ্ধার মতো জীবনের ঝুঁকি নিয়ে নিজেই নেমে পড়েন পথে-ঘাটে। মানুষকে সচেতন করে যাচ্ছেন তিনি। তিনি নেতা-কর্মীসহ সাধারণ মানুষকে করোনা রোধে নানা পরামর্শ দিচ্ছেন।

এ বিষয়ে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, ‘করোনার শুরু থেকে এখনো পর্যন্ত যা কিছু করেছি সবই রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করে যাচ্ছি। নেত্রীর নির্দেশ ছিল, অসহায় সাধারণ মানুষের পাশে থাকার। তাদের পাশেই আছি, সহযোগিতা করে যাচ্ছি।’ (সংবাদ বিজ্ঞপ্তি)

সারাবাংলা/একে

করোনাভাইরাস মঞ্জুরুল আলম রাজীব সাভার উপজেলা চেয়ারম্যান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর