Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ জুন ২০২১ ১৯:০৫

ভৈরব: সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন মহাসড়কের উপর দিপু (২৫) নামে এক মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৯ জুন) দুপুরে এ হত্যাকাণ্ড ঘটে। এসময় নিহতের কাছ থেকে মাছ বিক্রির প্রায় ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে ।

নিহত দিপু কিশোরগঞ্জের বাজিতপুর দড়িকান্দি গ্রামের রঙ্গু মিয়ার ছেলে।

নিহতের বাবা রঙ্গু মিয়া জানায়, তার ছেলে দীর্ঘদিন ধরে মাছ ব্যবসা করে আসছে। মঙ্গলবার রাতে সে বাজিতপুর থেকে পিকআপে মাছ নিয়ে যায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের একটি আড়তে। পরে মাছ বিক্রি শেষে টাকা-পয়সা নিয়ে বাড়ি ফেরার পথে ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন টোলপ্লাজার কাছাকাছি পৌঁছালে দুবৃর্ত্তরা তার গতিরোধ করে টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে সে বাঁধা দিলে তাকে ছুরিকাঘাত করে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আশুগঞ্জের মাছের আড়তদার শাহজাহান মিয়া জানান, গত ৩ মাস ধরে দিপু তার আড়তে মাছ বিক্রি করছে। মাছ বিক্রি করে টাকা নিয়ে বাড়িতে যাওয়ার পথে ভৈরবে সে খুন হয় । হাসপাতাল থেকে খবর পেয়ে আমি এসেছি । এ হত্যাকাণ্ডের বিচার দাবি করছি।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন জানান, কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা তদন্ত করা হচ্ছে ।

সারাবাংলা/এসএসএ

ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা ভৈরব

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর