Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ছাগলকাণ্ড: সেই ইউএনও বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ জুন ২০২১ ১৯:১৬

ফাইল ছবি

বগুড়া: আদমদীঘিতে ফুলগাছ খাওয়াকে কেন্দ্র করে ছাগলকে আটকিয়ে রেখে দুই হাজার টাকা জরিমানা করে আলোচনায় আসা সেই ইউএনও সীমা শারমিনকে বদলি করা হয়েছে। বুধবার (৯ জুন) দুপুরে তিনি নিজেই এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তাকে জনস্বার্থে জাতীয় স্থানীয় সরকার প্রশিক্ষণ ইনষ্টিটিউট (এনআইএলজি) বিভাগে উপ-পরিচালক হিসেবে বদলি করা হয়। মঙ্গলবার (৮ জুন) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে বদলির আদেশ সংক্রান্ত রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রালয় প্রেষণ-১ অধিশাখার উপসচিব মোহাম্মাদ আবুল কালাম আজাদের সই করা একটি চিঠিতে এই বদলির আদেশ পাঠানো হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আদমদীঘি উপজেলা ক্যাম্পাস চত্বরে পার্কে ফুলগাছ খাওয়ার অভিযোগে গত ১৭ মে ইউএনও একটি ছাগলকে আটক করে ২ হাজার টাকা জরিমানা করেন। জরিমানা করার ৯ দিন পর এই বিষয়টি নিয়ে গণমাধ্যম সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসে। এরপর ইউএনও বলেছিলেন, ‘উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ওই নারীকে ছাগল ফেরত দেওয়া হয়েছে। জরিমানার টাকা আমি দিয়েছি। তাকে সংশোধনের জন্য জরিমানা করেছিলাম, শাস্তি দেওয়ার জন্য নয়।’

আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু জানান, তার বদলি স্বাভাবিক নিয়মেই করা হয়েছে। এতে ছাগলের বিষয়ে কোনো সম্পর্ক নেই।

সারাবাংলা/এসএসএ

বগুড়ায় ছাগলকাণ্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর