Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে প্রবাসীর হাতে প্রবাসী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুন ২০২১ ১৪:৪৯

মুন্সীগঞ্জ: সিরাজদিখান উপজেলায় মাইকেল রোজারিও (৭২) নামে এক যুক্তরাষ্ট্র প্রবাসীকে হত্যার অভিযোগ উঠেছে তার ভাতিজা প্রবাসী গেনেট রোজারিওর (৫০) বিরুদ্ধে। শুক্রবার (১১ জুন) দিবাগত রাত ১২টার দিকে জেলার খ্রিস্টান পল্লী কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রোজারিওকে বন্দুক ও গুলিসহ রাতেই গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার শুলপুর গ্রামের মাইকেল রোজারিওর সঙ্গে তার বড় ভাই মৃত বাড়ন রোজারিওর ছেলে গেনেট রোজারিওর জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল।

বিজ্ঞাপন

জানা গেছে, এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিক মামলাও চলছিল। চাচা-ভাতিজা উভয়ই স্বপরিবারে আমেরিকায় বসবাস করেন। সম্পত্তি বিরোধ নিরসনে প্রায় দু’মাস আগে দুজনেই বাংলাদেশে আসেন এবং গতকাল শুক্রবার সন্ধ্যায় সাতটায় নিজ বাড়িতে গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একটি সালিশ হয়। বিচারে দীর্ঘদিনের জমিজমা বিরোধের অবসানও ঘটে। কিন্তু রাত ১২টার দিকে ভাতিজা গেনেট চাচা মাইকেল রোজারিওকে গুলি করে। আহত অবস্থায় মাকেল রোজারিওকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায় ।

ইউপি সদস্য নয়ন রোজারিও বলেন, রাত সাড়ে ১২টার দিকে গেনেটের ছোট ভাই জনি রোজারিও আমাকে ফোন করে জানান গেনেট তার কাকাকে গুলি করেছে।

সিরাজদিখান থানার ওসি তদন্ত মো.কামরুজ্জামান জানান, জমিজমা নিয়ে বিরোধের জেরেই হত্যা করা হয়েছে বলে ধারণা করছি। তবে হত্যায় ব্যবহৃত একনলা বন্দুক ও তিন রাউন্ড গুলিসহ গেনেটকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ মুন্সীগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর