Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক সেবনে নিষেধ করায় খুন, গণপিটুনিতে হত্যাকারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুন ২০২১ ১৬:৩৭

মেহেরপুর: জেলার মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামে মাদকসেবী মনিরুল ইসলামের ধারাল হাসুয়ার কোপে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ কর্মী সাইদুল ইসলাম নিহত হয়েছেন। এ সময় স্থানীয় জনগণ ক্ষিপ্ত হয়ে মনিরুলকে পিটিয়ে হত্যা করে। শনিবার (১১ জুন) বেলা ১১টার দিকে এ দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে আর মনিরুল ইসলামের পিতার নাম আবুল হোসেন। পুলিশ লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসেম এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় লোকজন জানান, মনিরুল ইসলাম এলাকার একজন চিহ্নিত মাদকসেবী। তিনি প্রকাশ্যে মাদক সেবন করতেন। একইসঙ্গে নানা ধরনের অপরাধও করতেন। তার বিরুদ্ধে এলাকার কেউ কথা বলার সাহস পেতো না। তার মাদক সেবনের প্রতিবাদ করায় সাইদুলকে নির্মমভাবে খুন করা হয়। এ ঘটনায় জনগণ উত্তেজিত হয়ে মনিরুলকে পিটিয়ে হত্যা করে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আবুল হাসেম জানান, যতারপুর গ্রামের মাচায় বসে গাঁজা সেবন করছিল মনিরুল। এ সময় স্বেচ্ছাসেবক লীগ কর্মী সাইদুল ইসলাম তাকে নিষেধ করলে শুরু হয় বাকবিতণ্ডা। একপর্যায়ে হাতে থাকা ধারাল হাসুয়া দিয়ে কুপিয়ে সাইদুলকে হত্যা করে মনিরুল। বিষয়টি জানতে পেয়ে স্থানীয় জনগণ উত্তেজিত হয়ে মনিরুলকে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় মুজিবনগর থানায় দুটি হত্যা মামলা করা হয়েছে। একইসঙ্গে ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন ওসি আবুল হাসেম।

সারাবাংলা/এনএস

গণপিটুনিতে হত্যাকারী নিহত মাদক সেবনে নিষেধ করায় খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর