Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুড়াল দিয়ে স্ত্রীকে খুন: স্বামী কাশেমের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুন ২০২১ ১৯:০৮

ঢাকা: পারিবারিক কলহের জেরে কুড়াল দিয়ে আঘাত করে স্ত্রীর জোবেদা খাতুনকে (২৮) খুনের অভিযোগে দায়ের করা মামলায় স্বামী আবুল কাশেম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শনিবার (১২ জুন) দুপুরে আসামি আবুল কাশেমকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার এসআই মোহাম্মদ সুমন মিয়া। এরপর আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মতি হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন এ মামলার তদন্ত কর্মকর্তা।

বিজ্ঞাপন

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত শুক্রবার সকাল ৯টার দিকে ভাটারার সোলমাইদ পূর্বপাড়া কাজিবাড়িতে এ ঘটনা ঘটে। স্বামী কাশেম কথা কাটাকাটির একপর্যায়ে হাতের কাছে থাকা কুড়াল দিয়ে জোবেদার মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ জানায়, এই দম্পতির দুই সন্তান আছে। তারা কাজী বাড়িতে ভাড়া থাকে, তবে অভাব-অনটন ও অন্যান্য কারণে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো। ঘটনার দিন সকালেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে কাশেম কুড়াল দিয়ে স্ত্রীকে আঘাত করলে তিনি মারা যান।

এসময় কাশেমকে আশপাশের বাসিন্দারা আটক করে এবং পুলিশে খবর দেয়। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যায়, কুড়ালটি জব্দ করেছে পুলিশ।

ওই ঘটনায় ভাই আবুল হাসেম আকন্দ ভাটারা থানার হত্যার অভিযোগে মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/এমও

কুড়াল ভাটারা থানা স্ত্রীকে খুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর