Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গরম ভাতসহ মাড় ঢেলে গৃহকর্মীকে নির্যাতন, গৃহকর্ত্রী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুন ২০২১ ১৮:৪৮

ঢাকা: রাজধানীর উত্তরায় নিয়াশা (১৮) নামে এক গৃহকর্মীর গায়ে গরম ভাতসহ মাড় ঢেলে দিয়ে নির্যাতনের অভিযোগে গ্রেফতার গৃহকর্ত্রী তানজিলা রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (১২ জুন) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা উত্তর পশ্চিম থানার এসআই কাঞ্চন রায়হান আসামি তানজিলাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় তার পক্ষের আইনজীবীরা জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিনের আবেদন নাকচ করে কারাগারে আটক রাখার আদেশ দেন।

জান যায়, সিলেটের রূপনগর এলাকার আরিকুল ইসলামের মেয়ে নিয়াসা। গত এক বছর ধরে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন তিনি।

গত বুধবার (৯ জুন) গৃহকর্ত্রীর মেয়ে সুরভী তার কাছে ভাত চেয়েছিলেন। ভাত এখনো হয়নি, চুলায় রয়েছে বলে জানালে সুরভী ক্ষিপ্ত হয়ে মাড়সহ গরম ভাত নিয়াশার শরীরে ঢেলে দেন। এতে দগ্ধ হয় নিয়াসা।

আরও জানা যায়, মেয়েটির নির্যাতনের খবর প্রতিবেশীরা ৯৯৯ এর মাধ্যমে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বিকালে তাকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেফার করে। মেয়েটির শরীরের পাঁচ শতাংশ দগ্ধ হয়েছে।

সারাবাংলা/এআই/এনএস

গৃহকর্ত্রী কারাগারে গৃহকর্মীর গায়ে গরম মাড়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর