Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গভীর নলকূপের মিটার চুরি করে চাঁদা দাবি, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জুন ২০২১ ০০:০৯

জয়পুরহাট: গভীর নলকূপের বিদ্যুতের মিটার চুরির করে চাঁদাবাজির অভিযোগে চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ জুন) সকালে বগুড়ার কাহালু উপজেলার পাঁচগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

পরে পাঁচ থেকে ১০ হাজার টাকা বিনিময়ে নলকূপের মালিককে ওই মিটার ফেরত দিতেন তারা। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন— বগুড়ার কাহালু উপজেলার পাঁচগ্রামের ফজলুল বারীর ছেলে মেহেদী (২০) এবং একই গ্রামের মহব্বত আলীর ছেলে আছমাউল (১৯)।

এ বিষয়ে (ওসি) সাইদুর রহমান জানান, প্রথমে একটি চক্র বিদ্যুতের মিটার চুরি করে। এরপর মিটারের জায়গায় মুঠোফোন নম্বর রেখে যায়। সেই নম্বরে ফোন করলে মিটার ফেরত পেতে গ্রাহকের কাছে চাঁদা দাবি করা হয়। এভাবে চুরি করা বৈদ্যুতিক মিটার ফেরত দিতে প্রতি মিটারের জন্য পাঁচ থেকে ১০ হাজার টাকা করে আদায় করতেন তারা।

তিনি আরও জানান, জয়পুরহাটের আক্কেলপুর, কালাই, ক্ষেতলালসহ বগুড়ার কাহালু, নন্দীগ্রাম, আদমদীঘি উপজেলায় এমন কাজ করে আসছিল এই চক্রটি। পাঁচগ্রাম এলাকায় এই চক্রটি অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সারাবাংলা/এনএস

গভীর নলকূপের মিটার চুরি গ্রেফতার ২ চাঁদা দাবি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর