Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুলছাত্রী নীলা হত্যা: মিজানুরসহ ৩ জনের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জুন ২০২১ ২২:২৯

ঢাকা: সাভারে দশম শ্রেণির ছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় মিজানুর রহমান চৌধুরীসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নির্মল কুমার দাস গত ২৮ এপ্রিল ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন। চার্জশিটভূক্ত অপর দুই আসামি হলেন— মিজানের সহযোগী সেলিম পাহলান ও সাকিব হোসেন।

বিজ্ঞাপন

চার্জশিটে মিজানুরের বাবা আব্দুর রহমান এবং মা নাজমুন্নাহার সিদ্দিকার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের অব্যাহতির আবেদন করেছে পুলিশ।

মামলাটির আসামি মিজানুর রহমান কারাগারে আছেন। অপর দুই আসামি হাইকোর্ট থেকে জামিন নিয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ২০ সেপ্টেম্বর রিকশায় করে ভাইয়ের সঙ্গে হাসপাতালে যাওয়ার পথে নীলা রায়কে ছিনিয়ে নেন মিজানুর রহমান মিজান। তাকে ছুরিকাঘাতে হত্যা করেন। নীলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। পরিবারের সঙ্গে সাভার পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকত। স্থানীয় এ্যাসেড স্কুলে দশম শ্রেণির শিক্ষার্থী ছিল সে।

নীলার পরিবারের অভিযোগ, দীর্ঘ দিন ধরে নীলাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার বাসিন্দা মিজানুর রহমান মিজান। আব্দুর রহমান-নাজমুন্নাহার দম্পতির সন্তান মিজান এইচএসসি পরীক্ষার্থী। নীলা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণেই তিনি হত্যা করেছেন নীলাকে। এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় গত ২১ সেপ্টেম্বর রাতে মিজান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে সাভার থানায়টি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

মামলাটিতে এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেফতর করেছে পুলিশ। মামলার আসামিরা হলেন— মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকা, মিজানের সহযোগি সেলিম পহলান, সাকিব হোসেন। মিজানুরের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার।

সারাবাংলা/এআই/এনএস

চার্জশিট দাখিল নীলা হত্যা স্কুলছাত্রী নীলা হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর