Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

সারাবাংলা ডেস্ক
১৪ জুন ২০২১ ১১:০৫

ঢাকা: যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে নরসিংদীর রায়পুরায় স্বাধীনতা পরবর্তী চিকিৎসা সুবিধা বঞ্চিত মানুষের জন্য এই প্রথম বেসরকারি পর্যায়ে চরমধুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু, গাইনী, শিশু রোগ, ডায়াবেটিস ও সাধারণ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালাম ও স্থানীয় সমাজ সেবক আহসান শিকদার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আশপাশের শাখাসমূহের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ।

প্রায় চার হাজার রোগীর চিকিৎসাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। ৩২০ চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য বাছাই করা হয়। অনুষ্ঠান শেষে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচিরও উদ্বোধন করেন।

সারাবাংলা/একেএম

যমুনা ব্যাংক ফাউন্ডেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর