Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবশেষে পরীমনির বাসায় পুলিশ, অভিযোগ পাঠানো হলো সাভার থানায়

সিনিয়র করেসপন্ডেন্ট
১৪ জুন ২০২১ ১১:০২

ঢাকা: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হওয়ার পর চারদিন পুলিশের দ্বারে দ্বারে ঘুরেছেন অভিযোগ নিয়ে। অভিযোগ গ্রহণ করা দূরে থাক, তাকে পাত্তাই দেয়নি রাজধানীর বনানী থানা পুলিশ। উল্টো পুলিশসহ চারপাশের লোকজন তাকে বুঝিয়েছেন, ‘তুমি মেয়ে, তুমি সিনেমার নায়িকা, তুমি এসব অভিযোগ করলে উল্টো তোমার দিকে আঙুল উঠবে।’

রোববার (১৩ জুন) রাতে এক সংবাদ সম্মেলনে এমনটাই অভিযোগ করেন পরীমনি। এরপর মধ্যরাতে তার বাসায় উপস্থিত হন রূপনগর থানার ওসি আরিফুর রহমান সরদারের নেতৃত্বে পুলিশের একটি দল।

পরীমনির অভিযোগ গ্রহণের খবর নিশ্চিত করে রূপনগর থানা পুলিশের এস আই ফারুক বলেন, সোমবার (১৪ জুন) ভোরে রূপনগর থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন পরীমনি। অভিযোগে তিনি ঢাকা বোর্ড ক্লাব লিমিটেডের নাসির উদ্দিন মাহমুদের কথা উল্লেখ করেছেন।

এস আই ফারুক আরও বলেন, আমরা পরীমনির বাসায় গিয়ে তার কাছ থেকে বিস্তারিত শুনেছি ও বক্তব্য নিয়েছি। তিনি লিখিতভাবে অভিযোগ করেছেন। আমি সেই অভিযোগ সাভার থানার কাছে পৌঁছে দিচ্ছি। তারা এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম পরিচালনা করবেন।

এ বিষয়ে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা বলেন, পরীমনি পুলিশের প্রয়োজনীয় ও উপযুক্ত সেবা পাবেন। উপযুক্ত বিচারও পাবেন।

ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হওয়ার পরও পুলিশের অসহযোগিতার বিষয়টি বর্ণনা করতে গিয়ে পরীমনি বলেন, `অভিযোগ নিয়ে বনানী থানায় যাওয়ার পর কর্তব্যরত কর্মকর্তা তাকে পরদিন সকাল ১০টায় ওসি স্যার আসার পর থানায় আসতে বলেন।’ কাঁদতে কাঁদতে পরীমনি বলেন, ‘এরপর কত ১০টা চলে গেছে।’ কথাটা বারবার পুনরাবৃত্তি করেন তিনি।

এই অভিনেত্রী দফায় দফায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, এই চারদিন ধরে আমি ঘুমাতে পারছি না, খেতে পারছি না। সবার নীরবতার কারণে নিজেই সব প্রকাশ করার সিদ্ধান্ত নিই। আমি ভিক্টিম, আমার ওপর অন্যায় হয়েছে। আমি বিচার চাই।

পরীমনি অসহযোগিতার অভিযোগ এনেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধেও। জায়েদ খান ‘দেখতেছি, দেখতেছি’ করে এড়িয়ে যান বলে অভিযোগ পরীমনির।

ঘটনার দিন রাতের বর্ণনা দিয়ে পরীমনি বলেন, গত বুধবার রাতে কস্টিউম ডিজাইনার জিমি ও জিমির বন্ধু আমিরসহ তারা উত্তরায় বোট ক্লাবে গিয়েছিলেন। ক্লাবটা তখন বন্ধের সময়। দুজন বয়স্ক ব্যক্তি এসে তাদের মদপানের আমন্ত্রণ জানান। যাদের একজন নাসির মাহমুদ। শরীর খারাপ বলে তাদের সেই আমন্ত্রণ প্রত্যাখ্যান করেন পরীমনি।

তিনি বলেন, এরপর জোরাজুরির একপর্যায়ে তাকে মারধর করে কিছু লোক। এক পর্যায়ে নাসির মাহমুদ তার মুখে মদের বোতল ঠেসে ধরে গিলতে বাধ্য করেন। তখন তাকে ধর্ষণের চেষ্টা চালান।

হেনস্থার শিকার পরীমনি প্রায় আড়াই ঘণ্টা পর ছাড়া পেয়ে উপস্থিত হন বনানী থানা। পরীমনি বলেন, পুলিশ কর্মকর্তারা তার কথা শুনতে চায়নি। পুলিশ তাকে এভারকেয়ার হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখান থেকে তিনি বাসায় চলে আসেন।

সারাবাংলা/ইউজে/এএম

টপ নিউজ পরীমনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর