Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাসিরসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকের মামলা করবে ডিবি

সিনিয়র করেসপন্ডেন্ট
১৪ জুন ২০২১ ১৮:৫০

ঢাকা: গ্ল্যামার গার্লখ্যাত নায়িকা পরীমনিকে হত্যা ও ধর্ষণ চেষ্টার অভিযোগে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মাদকসহ ডিজে পার্টির তিন নারীকেও গ্রেফতার করা হয়।

সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে গ্রেফতারের পর যুগ্ম কমিশনার (উত্তর) হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, নাসিরসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিবির পক্ষ থেকে মাদকদ্রব্য আইনে মামলা করা হবে।

গোয়েন্দা পুলিশ থেকে জানা গেছে, তাদের গ্রেফতার করার সময় ওই বাসা থেকে দেশি-বিদেশি বেশ কয়েক বোতল মদ, ইয়াবাসহ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। এসব জব্দ দেখিয়ে ব্যবসায়ী নাসির উদ্দিন ও অমিসহ ডিজে পার্টির তিন নারী সদস্যদের বিরুদ্ধে মামলা করা হবে।

আজ (সোমবার) রাতেই বিমান বন্দর থানায় মামলা করা হবে। সেই মামলায় আগামীকাল আসামিদের আদালতে তোলা হবে। অন্যদিকে সাভার থানায় করা পরীমনির মামলায় আসামিদের গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে, গত ১০ জুন রাতে বোট ক্লাবের ভেতরে নায়িকা পরীমনিকে হত্যা ও ধর্ষণের চেষ্টা চালান। এ ঘটনায় সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এই মামলাটি রুজ্জু করা হয়। সকাল ১০টার দিকে রূপনগর থানার এসআই জাকির হোসেন সাভার থানায় পরীমনির লিখিত অভিযোগ পৌঁছে দেন। সেই অভিযোগে নাসির উদ্দিন মাহমুদকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ সোমবার (১৪ জুন) উত্তরা থেকে গ্রেফতার করেছেন।

সারাবাংলা/ইউজে/এনএস

অমি নায়িকা পরীমনিকে হত্যা ও ধর্ষণ চেষ্টা নাসির উদ্দিন মাহমুদ মাদকের মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর