Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভুট্টা বোঝাই ট্রাক থেকে গাঁজা উদ্ধার, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুন ২০২১ ১১:৫৪

লালমনিরহাট: জেলায় ভুট্টা বোঝাই ট্রাক থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজন মাদক পাচারকারীকে আটক করেছে জেলার সদর থানা পুলিশ। এ সময় ওই ট্রাকটিও জব্দ করা হয়। মঙ্গলবার (১৫ জুন) সকালে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১৪ জুন) বিকালে সদর উপজেলার দুড়ারকুটি নামক স্থান থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়। এসব অবৈধ মাদক বহন করার অপরাধে ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন— ট্রাক চালক রুবেল খান (২৫) ও সহকারী নয়ন মিয়া (২৪)। এছাড়াও ওই দিন রাতে সদর থানায় ট্রাকের মালিক পরিচয় দিয়ে ইসরাইল আলম নামের এক ব্যক্তি ট্রাকটি ছাড়ানোর তদবির করেন। পরে তাকেও আটক করে পুলিশ।

পুলিশ জানায়, গোপনতথ্যের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর-আলমের নেতৃত্বে একদল পুলিশ দুড়াকুঠির হায়দার আলীর চাতাল মিলের সামনে একটি ভুট্টা বোঝাই ট্রাক আটক করেন। পরে ওই ট্রাক থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহার করার কারণে ট্রাকটিও জব্দ করে পুলিশ।

এ ঘটনায় সদর থানার এসআই নুর-আলম বাদী হয়ে ট্রাকের মালিকসহ তিনজনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

২৮ কেজি গাঁজা উদ্ধার আটক ৩ ভুট্টা বোঝাই ট্রাক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর