Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উন্নত সেবা নিশ্চিত করতে কাজ করছে প্রিয়শপ

সারাবাংলা ডেস্ক
১৬ জুন ২০২১ ১৫:৫৫

ঢাকা: সম্প্রতি দেশে বেশ বৃদ্ধি পেয়েছে ই-কমার্সে কেনাকাটা। বিশেষ করে করোনাভাইরাস মহামারির কারণে অনলাইনে শপিং হয়ে উঠেছে অনেক জনপ্রিয়। এসময় দেশের মানুষকে উন্নত সেবা নিশ্চিত করার জন্য কাজ চালিয়ে যাচ্ছে দেশের নেতৃস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম। চলতি মাসের ১৬ এবং ১৭ তারিখে প্রিয়শপে চলছে ‘প্রিয়শপ ফেস্ট’ ক্যাম্পেইন। গ্রাহকদের উন্নত সেবা প্রদানের জন্য উপস্থাপিত হয়েছে এই ক্যাম্পেইন।

বিজ্ঞাপন

‘প্রিয়শপ ফেস্ট’ ক্যাম্পেইনে থাকছে ডাবল টাকা ভাউচার, বাই ওয়ান গেট সিক্স, ম্যাসিভ ডিসকাউন্ট, সারপ্রাইজ বক্স, ৫ টাকা ডিল এবং আরও অনেক অফার। সঙ্গে থাকছে সেইম ডে ডেলিভারি ও ক্যাশ অন ডেলিভারি সুবিধা।

গত মাসে প্রিয়শপ ডটকমে ছিল ‘মাসের সদাই’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে চালু করা হয় ডাবল টাকা ভাউচার। দারুণ সাড়া পেয়ে আবারও চলছে এই অফার। দেশের ৪০টির বেশি নামকরা ব্র্যান্ডের পণ্য কেনাকাটা করা যাবে ভাউচার দিয়ে। আর টাকা দিতে হবে শুধু অর্ধেক! অর্থাৎ, বিশ হাজার টাকার কেনাকাটা করা যাবে দশ হাজার টাকায়, পঞ্চাশ হাজার টাকার কেনাকাটা করা যাবে পঁচিশ হাজার টাকায়।

এছাড়াও থাকছে বাই ওয়ান গেট সিক্স। কাস্টমার একটি পণ্য কিনলে আরও ৬টি পণ্যের গ্রাহক হতে পারবেন একদম বিনামূল্যে। বিশেষ ছাড়েও শপিং করা যাবে ম্যাসিভ ডিসকাউন্টের সুবিধায়। ৫ টাকাতেও অনেক প্রোডাক্টের অফার থাকছে। এবং নির্দিষ্ট মূল্যের সারপ্রাইজ বক্স কিনে সেই মূল্যের অধিক পণ্য মিলবে সারপ্রাইজ বক্সের ভিতরে।

এছাড়াও, ‘সেইম ডে ডেলিভারি’ উদ্যোগে অর্ডার করার দিনেই অর্ডারকৃত পণ্য হাতে পেয়ে যাবেন গ্রাহকরা। যেকোনো দিন বিকেল ৪টার আগে যদি কোনো অর্ডার করা হয়, সেই নির্দিষ্ট দিনেই ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে যাবে পণ্য। অর্ডার করার সময়ে চলমান সকল প্রোমো এবং ডিসকাউন্ট প্রযোজ্য থাকছে ‘সেইম ডে ডেলিভারিতে’। এমন কি ‘সেইম ডে ডেলিভারি’ সুবিধা চলবে একদম ফ্রি।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ‘প্রিয়শপ ডটকম সব সময় গ্রাহককেন্দ্রীক ই-কমার্স প্লাটফর্ম। গ্রাহকরা যেন সহজে ঘরে বসে পণ‍্য কিনতে পারে সেই লক্ষ‍্যে কাজ করে যাচ্ছি আমরা। প্রিয়শপ ফেস্ট ক্যাম্পেইনর মাধ্যমে দেশের মানুষের অনলাইনে কেনাকাটার উন্নতি ঘটবে বলে বিশ্বাস করি আমরা।’

বিজ্ঞাপন

প্রিয়শপ ফেস্ট চলবে ১৬-১৭ জুন পর্যন্ত। এই ফেস্টে থাকছে গ‍্যাজেট, গ্রোসারি, ফ‍্যাশন, মোবাইল, বাইকসহ বিভিন্ন রকমের পণ‍্য।

নগদ, রবি এলিট, জিপি স্টার, সিটি ব্যাংক, এইচএসবিসি ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও মাস্টারকার্ড হোল্ডারগণ পেমেন্টে পাবেন সর্বোচ্চ ১৫% এক্সট্রা ডিসকাউন্ট।

সারাবাংলা/এসএসএ

প্রিয়শপ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর