Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুলছাত্রীকে অপহরণ, ৩ দিন ধরে গণধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ জুন ২০২১ ০২:৪৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের রাউৎগাঁও এলাকার এক স্কুলছাত্রীকে অপহরণ করে তিন দিন অজ্ঞাত স্থানে রেখে তিন বন্ধু মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। মেয়েটিকে অসুস্থ অবস্থায় উদ্ধারের পর তার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

বুধবার (১৬ জুন) দুপুরে অপহরণের শিকার ওই ছাত্রীকে বাগবাড়িয়া কবরস্থান এলাকা থেকে উদ্ধার করা হয়।

মেয়েটির বাবার বরাত দিয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মেয়েটি স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। রোববার সন্ধ্যায় মেয়েটি স্থানীয় আব্দুল আউয়ালের ছেলে জাকারিয়ার মুদি দোকানে সদাই কিনতে যায়। ওই সময় পেচাইন গ্রামের আম্বর আলীর ছেলে রমজান আলীর নেতৃত্বে জাকারিয়া, রাউৎগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে রায়হান ও আবু তালেবের ছেলে মেহেদী হাসান মিলে ওই ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

ওসি জানান, মেয়েটির পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেলে পরদিন সোমবার সকালে মেয়েটির বাবা সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্ত করতে গিয়ে অপহরণের ঘটনা জানতে পারে। পুলিশ অপহরণকারীদের পরিবারের সদস্যদে ওপর চাপ প্রয়োগ করে যেন তারা অপহরণকারীদের মেয়েটিকে ছেড়ে দিতে বলে। পরে বুধবার তারা মেয়েটিকে বাগবাড়িয়া কবরস্থান এলাকায় অসুস্থ অবস্থায় রাস্তায় ফেলে যায়।

ওসি বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

সারাবাংলা/টিআর

স্কুলছাত্রীকে অপহরণ স্কুলছাত্রীকে গণধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর