Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারি কর্মকর্তারা এত টাকা পেল কোথায়?

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ জুন ২০২১ ১৩:৫৭

ঢাকা: জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু পয়েন্ট অব অর্ডারে সংসদের সামনে প্রশ্ন রেখে বলেছেন, অন্যের জমি দখল করে ক্লাব নির্মাণ কি বন্ধ হবে না?

তিনি বলেন, পত্রিকা মারফত জেনেছেন উত্তরার বোট ক্লাবটি যেখানে নির্মাণ করা হয়েছে, ওই জায়গার মালিক অন্য এক জন। জায়গা জোর করে দখল নিয়ে বোট ক্লাব প্রতিষ্ঠা করা হয়। এগুলো দেখার কি কেউ নেই?

মুজিবুল হক চুন্নু বলেন, সরকারি কর্মকর্তারা ওই ক্লাবের সদস্য। সদস্য হতে লাগে ৫০ লাখ টাকা। কীভাবে তারা এই সমস্ত ক্লাবের মেম্বার হয়? এত টাকা তারা পেল কোথায়? তিনি চিন্তাও করতে পারেন না যে ৫০ লাখ টাকা জীবনে কামিয়েছেন, যা দিয়ে ক্লাবের মেম্বার হবেন।

প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়ে এই জাপা’র সাংসদ বলেন, ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে এই সমস্ত বন্ধ করার নির্দেশ দিন। এভাবে চলতে পারে না। এসব ঠিক না।’

তিনি আরও বলেন, ঢাকা শহরে গুলশান ক্লাব-উত্তরা ক্লাব-ঢাকা ক্লাবসহ বিভিন্ন ক্লাবে গ্যালনের পর গ্যালন মদ বিক্রি হয়। এগুলো কারা খায়? এরা সবাই কি লাইসেন্সধারী?

মানুষের মধ্যে একটা পাবলিক পারসেপশন যে, বড়লোকরা যা করে তার কোনো বিচার নেই। গ্রামে-গঞ্জে একটু মদ খেলে পুলিশ অ্যারেস্ট করে। কিন্তু, ক্লাবে গিয়ে লাইসেন্স ছাড়া মদ খেলে কেউ অ্যারেস্ট করে না। মাননীয় প্রধানমন্ত্রীকে বিষয়টি দেখার অনুরোধ জানান চুন্নু।

সারাবাংলা/এএইচএইচ/একেএম

টপ নিউজ ঢাকা বোট ক্লাব মুজিবুল হক চুন্নু সরকারি কর্মকর্তা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর