Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে জিপের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ জুন ২০২১ ১৪:৪৭

প্রতীকী ছবি

রাঙ্গামাটি: জেলার রাজস্থলী উপজেলার বাঙালহালিয়ায় সড়ক দুর্ঘটনায় ওপ্রুইচিং মারমা (১৮) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

শুক্রবার (১৮ জুন) সকাল সাড়ে ৯টায় উপজেলার শফিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ওপ্রুইচিং মারমা বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের মংবাচিং মারমার মেয়ে এবং কাপ্তাইয়ের চিৎমরম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। দুর্ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন মোটরসাইকেল চালক কাঞ্চন তঞ্চঙ্গ্যাঁ এবং কলেজছাত্রী মওইচিংথুই মারমা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল যোগে দুর্ঘটনায় হতাহতরা রাজস্থলী থেকে বাঙালহালিয়া বাজারের পথে যাচ্ছিল। পথিপথ্যে শফিপুর গ্রামের কুদুমছড়া আবাসিক এলাকায় পেছন থেকে দ্রুত গতিতে এগিয়ে আসা একটি জিপগাড়ি (চাঁন্দের গাড়ি) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় চালকসহ মোটরসাইকেলের দুইযাত্রী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক স্কুলছাত্রী ওপ্রুইচিং মারমাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালের চিকিৎসক ডা. বিলিয়ম এ সাংমা জানান, ওই স্কুলছাত্রী হাসপাতালে আনার পূর্বেই মারা গেছেন। তবে আহত অন্য দুজন এখন শঙ্কামুক্ত। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অন্যদিকে, চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরীও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সারাবাংলা/একেএম

জিপের ধাক্কা স্কুলছাত্রীর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর