Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় পাবনা ও রংপুরে দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট
১৮ জুন ২০২১ ২৩:৩২

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে পাবনার দুলাই ও রংপুর মিঠাপুকুর থানার আবিরের পাড়ায় অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টরিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধি না করায় শুক্রবার বিকালে স্ব স্ব ফ্যাক্টরি আলোচনা সভা ও দোয়া মহফিলের আয়োজন করে।

শুক্রবার (১৮ জুন) এই দোয়া অনুষ্ঠিত হয়।

পাবনা সুজানগর থানার দুলাই আকিজ বিড়ি ফ্যাক্টরিতে আয়োজিত দোয়া মাহফিলে ফ্যাক্টরির সহ-ব্যবস্থাপক হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও শ্রমিক নেতা মো. হারিক হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সুজানগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান, দুলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম শাহজাহান, সমাজসেবক ও শিক্ষক মো. হারুন অর রশিদ, দুলাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শরিফুল ইসলামসহ অন্যরা।

রংপুর মিঠাপুকুর থানার আবিরের পাড়ায় অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টরিতে দোয়া মাহফিলে শফিকুল ইসলাম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মিঠাপুকুর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেজবাহুর রহমান মঞ্জু।

এছাড়াও উপস্থিত ছিলেন দফতর সম্পাদক মো. হাসেম আলী, সংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাদ, ৮নং চেংমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম টুটুল, সাবেক চেয়ারম্যান নুরুন্নবীসহ আরও অনেকে।

অনুষ্ঠানে বক্তারা দেশীয় কুটির শিল্প হিসেবে বিড়ি শিল্প রক্ষা ও শ্রমিকদের জীবন মান উন্নয়নের উদ্যোগ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এমও

দোয়া প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর